1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ফরিদগঞ্জে মাকে খুনের ৬ ঘন্টার মধ্যে ছেলে আটক চাঁদপুর জেলার তিন কৃতী শিক্ষার্থী বাস্কেটবল প্রশিক্ষণে আমেরিকা যাচ্ছে পুঠিয়ায় বাস মালিকের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে সুপার ভাইজার পুঠিয়ায়  ইউপি চেয়ারম্যান প্রার্থীর প্রচারকারী ভ্যানচালককে মারধর করায় মামলা বৈশাখি মেলার ১৭ তম দিনে  দর্শকদের মুগ্ধ করলো রক্সি মিউজিক্যাল ব্যাণ্ড // সপ্তরূপার নৃত্যানুষ্ঠান  ৭৬ বছরের তাপপ্রবাহের রেকর্ড ভাঙল ফরিদগঞ্জে ছেলের হাতে মা খুন! রাণীশংকৈলে বৃষ্টি প্রার্থনায় দোয়া, ইসতিসকার নামাজ আদায় আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা উপজেলা নির্বাচন: পৌর এলাকার ভোটার ও প্রার্থীরা অংশ নিতে পারবেন না

সাহাতলী উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৩৩ বার পঠিত হয়েছে
নিজস্ব প্রতিবেদক।।
চাঁদপুর সদর উপজেলার সাহাতলী উচ্চ বিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস। দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে, ১৭ মার্চ বিদ্যালয়ের হলরুমে আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হয়।
বিদ্যালয়ের প্রধান  শিক্ষক বিল্লাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে সহকারী শিক্ষক মোঃ আলাউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিনয়র সহকারী শিক্ষক মোহাম্মদ আলী জিন্নাহ,মোসাম্মৎ রোকেয়া বেগম, বিশ^জিৎ চক্রবর্তী, কাকন চক্রবর্তী, ইবনে মাসুদ, সুমন কুমার প্রমুখ।
 এ সময় প্রধান শিক্ষক বিল্লাল হোসেন পাটওয়ারী বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতনা, বঙ্গবন্ধু ছিলেন একজন দেশ প্রেমীক, তিনি নিজের দেশকে সব সময় প্রাণের ছেয়ে বেশি ভালবাসতেন, এ জন্য নতুন প্রজন্মকে তিনি বঙ্গবন্ধুর জীবনিসহ তার বিষয়ে বেশি বেশি করে পাঠদান করার জন্য সকল শিক্ষার্থীকে অনুরোধ করেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews