1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

কচুয়ায় ডুমুরিয়া ফুড এন্ড চাইনিজ রেস্টুরেন্ট উদ্বোধন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ৪৪ বার পঠিত হয়েছে

কচুয়া প্রতিনিধি ॥
কচুয়া-হাজীগঞ্জ সড়কে ডুমুরিয়া বাজারে জাঁকজমকপূর্ণ ভাবে উদ্বোধনের মধ্যে দিয়ে যাত্রা শুরু করলো ডুমুরিয়া ফুড এন্ড চাইনিজ রেস্টুরেন্ট। মঙ্গলবার (৯ এপ্রিল) সন্ধ্যায় আব্দুল জলিল শপিং সেন্টারের ২য় তলায় এই রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করেন- ডুমুরিয়া গাউছিয়া ছোবহানিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইসতিয়াক আহমেদ বুলবুল। উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মোহাম্মদ রাশেদ হোসাইনের সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন- গাউছিয়া ছোবহানিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইসতিয়াক আহমেদ বুলবুল, কড়ইয়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল, ডুমুরিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবু হানিফ দুলাল, ৮নং ইউপি সদস্য সফিউল্লাহ, ৯নং ইউপি সদস্য আব্দুল হান্নান প্রমুখ।
প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী আহসান উল্লাহ বলেন, ভেজাল মুক্ত নিরাপদ পুষ্টিকর খাবার পরিবেশনই আমাদের অঙ্গীকার এই স্লোগানেই মান সম্মত খাবারের জন্যই এই রেস্টুরেন্টটি চালু করা হলো। ঢাকার উন্নত মানের রেস্টুরেন্ট থেকে বাবুর্চি আনা হয়েছে। ক্রেতাদের চাহিদা অনুযায়ী খাবারের মেন্যু ও ঈদ উপলক্ষ্যে গ্রাহকদের জন্য ২০% ডিসকাউন্টের ব্যবস্থা রাখা হয়েছে। রেস্টুরেন্টটি খোলা থাকবে সকাল থেকে রাত ১১টা পর্যন্ত। এখানে থাকছে ফাস্ট ফুড, চাইনিজ, বাংলা, কফি, বারবিকিউ, লাচ্ছি, ফালুদা, জুসসহ আধুনিক রুচি ও স্বাস্থ্য সম্মত খাবার। সঠিক ভাবে ব্যবসা পরিচালনা জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।
উদ্বোধন অনুষ্ঠানে, ডুমুরিয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল জলিল, মোহাম্মদ জিলানী, জিলানী সাবেক ব্যাংকার আবুল বাশার, সাবেক ইউপি সদস্য আলমগীর হোসেন কড়ইয়া ইউনিয়ন যুবলীগ নেতা মো: সুমন, কামরুল হাসান, কাউছার আলম রাব্বিসহ ডুমুরিয়া বাজারের ব্যবসায়ীবৃন্দ,গণ্যমান্য ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন ডুমুরিয়া গাউছিয়া ছোবহানিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইসতিয়াক আহমেদ বুলবুল।

 

 

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews