1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান কালু ভূঁইয়া ঘোড়া মার্কার প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের সংবাদ সম্মেলন হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে টাকা বিলি করার সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ দুই নেতা আটক চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (সদর, হাজীগঞ্জ ও শাহরাস্তি) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত সাভারে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার হাইমচরের চরভাঙ্গা গ্রামে চা দোকানে আগুন ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন ডি এ তায়েবের নামে সাইবার ক্রাইমে মামলার হুমকি নিপুণের! ঘূর্ণিঝড় নিয়ে সর্বশেষ যে তথ্য দিল আবহাওয়া অধিদপ্তর

কচুয়ার জগতপুরে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭২ বার পঠিত হয়েছে

ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া ॥
কচুয়ায় মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ সম্পন্ন হয়েছে।  শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে আশরাফপুর ইউনিয়নের জগতপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজসেবক মো. নজির আহমেদ।
জগতপুর ভাই ভাই ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের আয়োজনে সাবেক ইউপি চেয়ারম্যান মাসুদ এলাহী সুবাসের সভাপতিত্বে ও ইমাম হোসেন মুন্সির সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান শিশির।
খেলায় মোট ৩০টি দল অংশগ্রহণ করে।এর মধ্যে ফাইনাল খেলায় জগতপুর পূর্বপাড়া ফুটবল একাদশ ১-০ গোলে বিজয় লাভ করে চ্যাম্পিয়ন এবং চক্রা রসূলপুর ভাই বন্ধু একাদশ রানার্সআপ হয়। বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি সহ অনান্য অতিথিবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান রেজাউল মাওলা হেলাল মুন্সি, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি নুরন্নবী চৌধুরী রবিন, জগতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন, ইউপি সদস্য আবু সাঈদ ও সোহাগ হোসেন, বিশিষ্ট সমাজসেবক ইসহাক মুন্সি, সমাজসেবক মিজানুর রহমান, ওমর ফারুক শামীম, এরশাদুর রহমান, মাইনুল ইসলাম, শাহ আলম ডিলার, নকুল দেবনাথ, সোহেল মুন্সি, মোবারক হোসেন সহ প্রায় ৩শহ¯্রাধিক দর্শক।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews