1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ১০৭ বার পঠিত হয়েছে
কুমিল্লা সদর আসনের জাতীয় সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ফটো সাংবাদিকগণ।

আবুল কালাম আজাদ ভূইয়া, কুমিল্লা প্রতিনিধিঃ নানা কর্মসূচী পালনের মধ্যদিয়ে কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী গত ৬ সেপ্টেম্বর শুক্রবার কুমিল্লায় পালিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেককেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন কুমিল্লা সদর আসনের জাতীয় সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।

অনুষ্ঠানে সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারকে ফুলের তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা জানায় ফটো সাংবাদিক ফোরামের সভাপতিসহ সকল সদস্যগণ। কেককাটা অনুষ্ঠানে কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ,মহানগর যুবলীগ নেতা বোরহান মাহমুদ কামরুল,নিরাপদ চালক চাই সংগঠনের সংগঠক আজাদ সরকার লিটন, ডাঃ খায়রুল ইসলাম, ফটো সাংবাদিকগণসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এই উপলক্ষে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সভাপতি ও সিটিভি নিউজের সম্পাদক ওমর ফারুকী তাপস। সভার শুরুতে সংগঠনের সাবেক সভাপতি প্রয়াত নওশাদ কবীর ও প্রয়াত ফটো সাংবাদিকদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার সভাপতি ও একুশে টিভির প্রতিনিধি হুমায়ূন কবীর রণি। আরো বক্তব্য রাখেন সাপ্তাহিক কুমিল্লার কথা পত্রিকার প্রকাশক ও দেশ রূপান্তর পত্রিকার প্রতিনিধি দেলোয়ার হোসেন জাকির,জয়যাত্রা টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম সুমন,দৈনিক আজকের কুমিল্লার ফটো সাংবাদিক আশিকুর রহমান আশিক,আর টিভির ক্যামেরা পার্সন ও দৈনিক শিরোনাম পত্রিকার ফটো সাংবাদিক সালাউদ্দিন সুমন,প্রথম আলো পত্রিকার সাবেক ফটো সাংবাদিক এমদাদুল হক সোহাগ, শেয়ারবীজনেস পত্রিকার ফটো সাংবাদিক মোঃ মনির হোসেন, দৈনিক ময়নামতি পত্রিকার ফটো সাংবাদিক জুয়েল খন্দকার,দৈনিক সমাজকন্ঠ পত্রিকার ফটো সাংবাদিক ও সদর দক্ষিণ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এইচ এম মহিউদ্দিন, ডাক প্রতিদিন পত্রিকার ফটো সাংবাদিক মোঃ নুরুল ইসলাম, আরটিভির প্রতিনিধি সোহরাব সুমন, পথিকৃৎ কুমিল্লার নির্বাহী সম্পাদক সুমন কবীর ভ’ইয়া, দৈনিক বাংলার আলোড়ন পত্রিকার ফটো সাংবাদিক তুহিন আহমেদ। পরে কুমিল্লা প্রেসক্লাবের সামনে থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরেরর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনরায় কুমিল্লা প্রেসক্লাবে এসে শেষ হয়। অনুষ্ঠানে বিভিন্ন প্রত্রিকার ফটো সাংবাদিক ও সাংবাদিক এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews