1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

চাঁদপুরের পদ্মা নদী থেকে এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯
  • ৬৭ বার পঠিত হয়েছে

মানিক দাস ॥ চাঁদপুর সদর উপজেলার ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়নের পদ্মা নদী থেকে এক গার্মেন্টস কর্মীর গলিত লাশ উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। গত ১৯ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টায় চাঁদপুর মডেল থানার উপপরিদর্শক সিরাজুল ইসলাম খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই গলিত লাশটি উদ্ধার করেন।

ঘটনা সূত্রে জানা যায়, জামালপুর জেলার মাদারগঞ্জ থানার ফাজিলপুর মধ্য পাড়া গ্রামের মন্ডল বাড়ির মৃত সুরুজ মন্ডলের ছেলে জিয়াউল হক মন্ডল (৩২) ঢাকার আশুলিয়া এলাকার বাউস গামেন্টেসে চাকুরি করতেন। গত রোজার ঈদের সময় একই গার্মেন্টেসে চাকুরিকারী রাজিয়া বেগমকে বিবাহ করেন্। বিয়ের পর এই প্রথম জিয়াউল হক কুরবানীর ঈদ উপলক্ষে শশুর বাড়ি খুলনার তেরখাদা থানার পানতিতা গ্রামে শ্বশুর বাড়িতে যায়। ঈদ উদ্যাপন শেষে জিয়াউল হক গত শনিবার শ্বশুর বাড়ি থেকে তার কর্মস্থল ঢাকার আশুলিয়া রওনা করে। দৌলতদিয়া ফেরী ঘাট ৩নং ঘাটে বাস হতে নামতে গিয়ে অসাবধানতাবশত সে পদ্মা নদীতে পড়ে যায়। ২/৩ খোঁজাখুজির পর জিয়াউল হকের পরিবারের সদস্যরা তার কোন সন্ধান পাননি।

সোমবার সন্ধ্যায় জিয়াউল হকের গলিত লাশটি চাঁদপুর সদর উপজেলার ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়নের ওমর আলী উচ্চ বিদ্যালয়ের পাশের পদ্মা নদীতে ভেসে উঠে। গলিত লাশ দেখতে পেয়ে গ্রাম পুলিশ সদস্যদেরকে খবর দেওয়া হলে তারা লাশটিকে নদীর পাড়ে বেঁধে রাখে। এ সময় জিয়াউল হকের পকেট থকে তার মোবাইলটি উদ্ধার করা হয়। মোবাইলের সিমটি অন্য মোবাইলে সংযোগ দিয়ে তার বাড়িতে খবর দেওয়া হলে তার বড় ভাই রহমতউল্লাহ মন্ডল ও স্ত্রী রাজিয়া বেগম চাঁদপুর মডেল থানায় এসে জিয়াউল হকের লাশ সনাক্ত করে। পরবর্তীতে জিয়াউল হকের লাশ তাদের গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews