1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

চাঁদপুরে গণি মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ তলা ভবন নির্মিত কাজ শুরু হয়েছে

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৫৮৬ বার পঠিত হয়েছে

থাকছে একাডেমিক ভবন, কমনরুম, অডিটোরিয়াম, শেখ রাসেল কম্পিউটার ল্যাব, লাইব্রেরি, প্রধানশিক্ষক ও শিক্ষক মিলনায়তন

মানিক দাস // চাঁদপুরে ২২ কোটি টাকা ব্যয়ে গণি মডেল হাই স্কুলের নতুন ১০ তলাভীতের একটি একাডেমিক ভবন নির্মিত হচ্ছে। চাঁদপুরের শিক্ষা প্রকৌশল বিভাগ প্রকল্পটি বাস্তবায়ন করছে। চাঁদপুরে এটাই সবচেয়ে বড় প্রকল্প যা ১০ তলা  ভীতের শিক্ষাপ্রতিষ্ঠান ভবন নির্মাণ। এটি হবে চাঁদপুর জেলার সবচাইতে আধুনিক, দৃষ্টিনন্দন, ব্যয়বহুল ও পর্যাপ্ত সুযোগ-সুবিধা সম্পন্ন একটি শিক্ষা প্রতিষ্ঠান ভবন। মূল ভবন খাতে ব্যয় হবে ১৬ কোটি টাকা ও অন্যান্য খাতে বাকি অর্থ ব্যয় করা হবে।

এ ভবনে যা থাকবে তা হলো : একাডেমিক ভবন, কমনরুম, হোস্টেল, আবাসিক ভবন, ডাইনিং রুম, অডিটোরিয়াম, শেখ রাসেল কম্পিউটার ল্যাব, লাইব্রেরি, প্রধানশিক্ষক ও শিক্ষক মিলনায়তন, প্রয়োজনীয় সংখ্যক ওয়াশব্লক, সকল ধরণের আসবাবপত্র,প্রয়োজনীয় বিদ্যুৎ ব্যবস্থাকরণসহ আধুনিক সুযোগ-সুবিধা। এটির কাজ শুরু হয় চলতি বছরের জুলাই মাস থেকে তা শেষ হবে ২০২৫-২৬ অর্থবছর। বর্তমান পশ্চিম পাশের একাডেমির স্থানেই এ নতুন ভবনটি নির্মিত হচ্ছে।

এ বিষয়ে প্রধানশিক্ষক মো.আব্বাস উদ্দিন  বলেন চাঁদপুরের শিক্ষাক্ষেত্রে এটি হবে একাটি মাইলফলক। চাঁদপুর জেলার সবচাইতে আধুনিক, দৃষ্টিনন্দন, ব্যয়বহুল ও পর্যাপ্ত সুযোগ-সুবিধা সম্পন্ন ১০ তলা ভীতের একটি শিক্ষা প্রতিষ্ঠান ভবন। যা আর দ্বিতীয়টি নেই। এ জন্যে তিনি বিশেষভাবে চাঁদপুরের কৃতিসন্তান, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমান শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি এবং বর্তমান এনার্জি রেগুলেটারি কমিশনের চেয়ারম্যান ও সাবেক পরিকল্পনা মন্ত্রণালয়ের সচিব  গণি মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক কৃতি শিক্ষার্থী  মো.নূরুল আমিন এর প্রতি অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই ।

তিনি আরোও বলেন,‘ আগামীর  পথ চলার পথে চাঁদপুরের গর্বিত এ মানুষদের পরামর্শ ও সহযোগিতায় শিক্ষাক্ষেত্রে গণি মডেল হাই স্কুলটি প্রশংসিত অবদান রেখে যাবে বলে আমি আশাবাদী।তবে ১০ তলা ভবন নির্মাণে যথেষ্ট ভূমিকা পালন করেন বর্তমান ম্যানেজিং কমিটির সভাপতি আমিনুর রহমান বাবুল তার প্রতিও আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews