1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

চাঁদপুরে দুই অটো চালকের দ্বন্দ্বে ছুরিকাঘাতে কাঠমিস্ত্রির মৃত্যু ॥ জানাজা শেষে দাফন সম্পন্ন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৪ বার পঠিত হয়েছে

মানিক দাস :
চাঁদপুরে দুই অটো চালকের দ্বন্দ্বে ছুরিকাঘাতে রহমান গাজী (৩৫) নামে এক কাঠমিস্ত্রি করুন মৃত্যু হয়েছে। ঢাকা মেডিকেল হাসপাতালে দুইদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার ভোরে তার মৃত্যু হয়। এই ঘটনায় নিহত রহমান গাজী ছোট ভাই জাহাঙ্গীর গাজী বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
গত মঙ্গলবার চাঁদপুর শহরের পুরানবাজার দোকান ঘর এলাকায় দুই অটোচালক আলমগীর ও তাফুর মধ্যে যাত্রী উঠানোকে নিয়ে মারামারির ঘটনা ঘটে। সে সময় কাঠমিস্ত্রি রহমান গাজী তাদেরকে ছাড়াতে গেলে অটোচালক তাফুর সাথে থাকা ১৫/১৬ জন সহযোগী অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় কাঠমিস্ত্রি রহমান গাজীকে ছুরি দিয়ে পেটে আঘাত করে। গুরুতর রক্তাক্ত অবস্থায়তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার আর অবস্থা অবনতি দেখে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করে। ঘটনার পরই এর সাথে জড়িত ৪ জনকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। পুলিশ ওই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মারামারি মামলা দায়ের করলে আটককৃতদের আদালতে প্রেরণ করে। পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনস্পেক্টর জাহাঙ্গীর আলম জানান, মারামারির ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করার পর আটক চারজনকে আদালতে প্রেরণ করা হয় তারা বর্তমানে জেলা কারাগারে রয়েছে।
মামলার বাদী জাহাঙ্গীর গাজি জানায়, ভাইয়ের দোকানের সামনে অটোচালকের মারামারির ঘটনাটি ছাড়াতে গেলে ছুরিকাঘাতে তারে করুণ মৃত্যু হয়েছে। এ ঘটনায় যারা জড়িত রয়েছে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হোক এটাই আমাদের সকলের দাবি। নিহত রহমান গাজীর লাশ ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শুক্রবার রাত ১১টায় লাশ চাঁদপুরে নিয়ে আসা হয়। গতকাল শনিবার সকাল ৯টায় বাড়ির পাশে বালুর মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। রহমান গাজীর জানাজায় ইমামতি করেন তার একমাত্র শিশু পুত্র কুমিল্লার মাদ্রাসায় পড়–য়া হাফেজ শান্ত গাজী। জানাজা শেষে রহমান গাজীর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews