1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের

চাঁদপুরে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় রাখার লক্ষ্যে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ৮৩ বার পঠিত হয়েছে

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় রাখার লক্ষ্যে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত সভায় সভাপতির বক্তব্য রাখেন জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান। তিনি বক্তব্যে বলেন, ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হোক আমরা তা চাই না। একজন ব্যবসায়ীরাও তারা ভোক্তা কিন্তু তাদের পণ্য ক্রয় করতে হয়তো অতটা বেগ পেতে হয় না। একটি সাধারণ মানুষ বেড়ে যাওয়া পণ্য খুব সহজেই ক্রয় করতে পারে না। দিন এনে দিন খেতে তার কিছুটা হলেও বেগ পেতে হয়। জনসাধারণের যেন সেই বেগ পেতে না হয় সে লক্ষ্যেই আমাদের আজকের এই সভা।

তিনি বলেন, প্রতিটি উপজেলায় খুব শীঘ্রই সভা হবে। সরকারি মূল্য লিখে ব্যানারের টানানোর পাশাপাশি মাইকের মাধ্যমে প্রচার করবো। বাংলাদেশের নাগরিক হিসেবে আপনাদের আইন মেনে চলতে হবে। যদি আইন মেনে না চলবেন তখন আইনের প্রয়োগ করতে হবে। যদি এই ধরণের সিদ্ধান্তগুলো কাজে না আসবে তখন আমরা ট্রাকের মাধ্যে এসব পণ্য বিক্রি করতে বাধ্য হবো।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদের সঞ্চালনায় অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার (এসপি) মো. সাইফুল ইসলাম, জেলা মৎস্য কর্মকর্তা মো. গোলাম মেহেদী হাসান, এনএসআই এর উপ-পরিচালক শাহ আরমান আহমেদ,কনজ্যুমার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব)চাঁদপুর জেলা শাখার দপ্তর সম্পাদক মোঃ বিপ্লব সরকার,হাজিগঞ্জ থানার অফিসার ইনচার রশিদ,ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ, জেলা মার্কেটিং অফিসার কামরুজ্জামান, জেলা নিরাপদ খাদ্য অফিসার, চাঁদপুর চেম্বার অব কমার্সের পরিচালক গোপাল সাহা, চাঁদপুর পুরান বাজার চাল মিলের সভাপতি পরেশ রাওয়াল প্রমূখ।

এসময বিভিন্ন উপজেলা নির্বাহী অফিসার, সকল থানার অফিসার ইনচার্জ, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি,বাংলাদেশের রেস্তোরাঁ মালিক সমিতির চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক হাজী মাসুদ আখন্দ, এক নং যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মজিবুর রহমান (মাঈনুল) সম্পাদক জাকির হোসেন বেপারী, মতলব উত্তর ছংগারচর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক,হাজিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি,কচুয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, পাল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি,বিপিনিবাগ বাজার ব্যবসায় সমিতির সভাপতি,নতুন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, বাবুর হাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, জেলার বিভিন্ন বাজার কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews