1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ০১ মে ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
যতবার সরকারে এসেছি ততবার শ্রমিকদের মজুরি বাড়িয়েছি আশুলিয়ার পথে পথে শ্রমিকদের নানা কর্মসূচি মে দিব‌সে জাতীয় শ্রমিক লী‌গ চাঁদপুর জেলা শাখার র‌্যা‌লি ও সভা মহান মে দিবসে সিএনজি স্কুটার শ্রমিক ইউনিয়নের শোভা যাত্রা  বাঘড়া বাজারে মুহূত্বের মধ্যেই  ১২ ব্যবসায়ীরন স্বপ্ন পুড়ে ছাই অতিরিক্ত সচিব হলেন মতলবের ড. আবুল হোসেন  উপজেলা পরিষদ নির্বাচন মতলব উত্তরে নির্বাচন হচ্ছে আ’লীগ বনাম আ’লীগ দুই মাস পর চাঁদপুরের নদীতে জেলেরা// মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ মতলব উত্তরে চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাংচুর মামলার আসামি গ্রেফতার  “নজরুল ইসলামের চিন্তামূলক গ্রন্থ ‘What Do Citizens Think’ প্রকাশিত”

চাঁদপুরে পূবালী ব্যাংকের ৮ কর্মকর্তা বদলি

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ১৪ বার পঠিত হয়েছে

চাঁদপুর প্রতিনিধি ॥

চাঁদপুরে গ্রাহকের টাকা নিয়ে ব্যবস্থাপক শ্রীকান্ত নন্দী নিখোঁজ হওয়ার ঘটনায় পূবালী ব্যাংক পিএলসি নতুন বাজার শাখার ৮ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় পূবালী ব্যাংকের কুমিল্লা রিজিওনাল অফিসের (আরএম) জহিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, চাঁদপুর শহরের নতুন বাজার পূবালী ব্যাংক শাখা ব্যবস্থাপক শ্রীকান্ত নন্দীর এখনও খোঁজ মেলেনি। গ্রাহকের টাকা নিয়ে যাওয়ার ঘটনায় ব্যাংকের একাধিক তদন্ত টিম কাজ করছে। একই সঙ্গে পৃথকভাবে নিখোঁজ ডায়েরি (জিডি) ও গ্রাহক ওকে এন্টারপ্রাইজের করা মামলার তদন্ত কাজ করছে পুলিশ।

এদিকে ব্যাংকে থাকা নবাগত ব্যবস্থাপক মো. হুমায়ুন কবিরকে ঢাকা হেড অফিসে এবং বাকি কর্মকর্তাদের কুমিল্লা রিজিওনাল অফিসে বদলি করে নেওয়া হয়েছে। আগামী রোববার (২১ এপ্রিল) থেকে এসব কর্মকর্তারা গ্রাহক সেবা দেবেন।

ব্যাংকের নিখোঁজ ব্যবস্থাপক শ্রীকান্ত নন্দীর গত ৪ এপ্রিল বিকেল ৩টার পর আর খোঁজ মেলেনি। তিনি অধিক মুনাফার কথা বলে কচুয়ার আশ্রাফপুর এলাকার দলিল লেখক মারুফের নেওয়া নগদ ৭৫ লাখ টাকা এবং চাঁদপুর শহরের ব্যবসায়ী ও ঠিকাদার আকবর হোসেন লিটনের কাছ থেকে কয়েকভাগে নেওয়া নগদ ১ কোটি ৭৬ লাখ টাকা নিয়ে লাপাত্তা রয়েছেন।

ঘটনার পর থেকে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ও দুদুক চাঁদপুর কার্যালয় এ ঘটনায় তদন্ত করছে। নিখোঁজ ব্যাংক ব্যবস্থাপক শ্রীকান্ত নন্দী জেলার কচুয়া উপজেলার ঘাগড়া গ্রামের বাসিন্দা। তবে তিনি সপরিবার কুমিল্লায় থাকতেন। সেই বাসায় এখন তালা ঝুলানো। তিনি গত ১৪ জানুয়ারি পূর্বালী ব্যাংকের নতুন বাজার শাখায় ব্যবস্থাপক হিসেবে যোগদান করেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews