1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
বিষ্ণুপুর, কল‌্যাণপুর ও বা‌লিয়া ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান প্রা‌র্থি মিজানুর রহমান কালু ভূঁইয়ার গণসং‌যোগ হাজীগঞ্জে বিএনপি থেকে ২ জনকে বহিষ্কার ফরিদগঞ্জে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী আটক মতলব উত্তরে সটাকী বাজার ব্যবসায়ী সমিতির কমিটি গঠন  ছেংগারচর স্কুলের সামনে ভাঙা সেতু, ভোগান্তিতে শিক্ষার্থীরা চাঁদপুরের পদ্মা-মেঘনায় ইলিশের আকাল// মাছ ঘাটে ইলিশ শূর্ণ শপথ নিলেন বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র নব নির্বাচিত কমিটি শা‌ন্তি‌প্রিয় মতলববাসীর প্রতি শা‌ন্তির বার্তা নি‌য়ে যুদ্ধাহত বীর মু‌ক্তি‌যোদ্ধা এম এ ওয়াদুদ মুরাদনগরে অন্তসত্বা গৃহবধূ হত্যাকারী স্বামী আটক বাস কন্ডাক্টর থেকে জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত

চাঁদপুর প্রেসক্লাবের ফ্যামিলি ডে ও ফ্যামিলি নাইট অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ৪৭ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর প্রেসক্লাবের ২০১৯ সালের কার্যকরী কমিটির সর্বশেষ অনুষ্ঠান ফ্যামিলি ডে ও ফ্যামিলি নাইট সম্পন্ন হয়েছে। ৩১ ডিসেম্বর মঙ্গলবার দিনব্যাপী এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয় চাঁদপুর স্টেডিয়ামে আর ফ্যামিলি নাইট অনুষ্ঠিত হয় পুরাণবাজার ডিগ্রি কলেজের মনোমুগ্ধকর ক্যাম্পাসে। বছরের শেষদিন তথা ২০১৯ সালের বিদায়ের দিন অনুষ্ঠিত হলো প্রেসক্লাবের ফ্যামিলি ডে ও ফ্যামিলি নাইট অনুষ্ঠান। তাই পুরো অনুষ্ঠান ঘিরে ছিলো বাড়তি আমেজ।

এই ফ্যামিলি ডে ও ফ্যামিলি নাইট অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধান ও ব্যবস্থাপনায় ছিলেন প্রেসক্লাবের ২০১৯ সালের কার্যকরী কমিটির বিদায়ী সভাপতি শহীদ পাটোয়ারী ও বিদায়ী সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর। সাথে ছিলেন প্রেসক্লাবের কার্যকরী কমিটির সকল সদস্য। দিনব্যাপী এ অনুষ্ঠানে সাংবাদিক পরিবারের সকল সদস্য উপস্থিত ছিলেন। সাংবাদিক পরিবারের সদস্যরা তথা ছেলে-মেয়ে, স্ত্রী ও অন্যরা বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয়। প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণ করেন প্রেসক্লাবের বিদায়ী সভাপতি শহীদ পাটোয়ারী, ২০২০ সালের সভাপতি ইকরাম চৌধুরী, বিদায়ী সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, সাবেক সভাপতি শরীফ চৌধুরী, ইকবাল হোসেন পাটোয়ারী, ২০২০ সালের সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক জিএম শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, আব্দুল আউয়াল রুবেল, আলম পলাশ, মোশারফ হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, শাহাদাত হোসেন শান্ত, কোষাধ্যক্ষ রিয়াদ ফেরদৌস প্রমুখ। ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা করেন প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক চৌধুরী ইয়াছিন ইকরাম।

সন্ধ্যায় পুরাণবাজার ডিগ্রি কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় ফ্যামিলি নাইট অনুষ্ঠান। এখানে কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার সাংবাদিক নেতৃবৃন্দসহ সকলকে অভ্যর্থনা জানান। কলেজ ক্যাম্পাসের মনোমুগ্ধকর পরিবেশে সকলে বেশ আনন্দ উপভোগ করেন এবং থার্টি ফাস্ট নাইটের আনন্দে মেতে উঠেন। সবশেষে সাংস্কৃৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews