1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন

চাঁদপুর রামকৃষ্ণ আশ্রম ও মিশনে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে দুর্গা আবির্ভূত হয়েছেন দুষ্টের দমন আর সৃষ্টের পালনের জন্য ……. মেয়র নাছির উদ্দিন আহমেদ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ৭ অক্টোবর, ২০১৯
  • ৩৭ বার পঠিত হয়েছে

মানিক দাস ॥ শারদীয় দুর্গা পূজা উপলক্ষে নবমী পূজা গতকাল সোমবার বিকেলে চাঁদপুর রামকৃষ্ণ আশ্রম ও মিশনে অসহায় নারীদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। বস্ত্র বিতরণ অনুষ্ঠানে চাঁদপুর রামকৃষ্ণ আশ্রমের মহারাজ শ্রীমৎস্বামী স্থিরাত্মা নন্দজীর সভাপতিত্বে ও পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।

এ সময় তিনি বলেন প্রতিমা তৈরির মাধ্যমে হিন্দু সম্প্রদায়ের মানুষ পূজা অর্চনা করে থাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন ধর্ম যার যার, রাষ্ট্র সবার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক সাগর রক্তের বিনিময়ে স্বাধীনতা এনেছেন। এই স্বাধীনতা যুদ্ধে শুধু মুসলিম নয়, হিন্দু সম্প্রদায়ের মানুষও যুদ্ধে অংশগ্রহণ করেছিল। মানবতার ধর্ম হলো সবচেয়ে বড় ধর্ম। বিশ্বে আমাদের দেশ অসাম্প্রদায়িক দেশ।

এর মধ্যে চাঁদপুর অন্যতম। চাঁদপুর সম্প্রীতির শহর হয়েছে বলেই অন্যায় অপরাধ নেই। এই শহরের মানুষ আনন্দ উদ্দীপনার মাঝে তাদের পূজা পার্বন করতে পারছে। দুর্গা আবির্ভূত হয়েছেন দুষ্টের দমন আর সৃষ্টের পালনের জন্য। আমরা সবাই মিলেমিশে উৎসব পালন করে থাকব। দুর্গা উৎসব হলো বাঙালি জাতির সংস্কৃতি। এ উৎসব হিন্দু মুসলিম সবাই মিলে আনন্দ উদ্দীপনা করে থাকি।

আজকে রামকৃষ্ণ আশ্রমের মাধ্যমে যে মায়েরা দান গ্রহণ করতে এসেছেন তাদের মাধ্যমে আমরা দেশকে আরও অনেক দূর এগিয়ে নিয়ে যাব প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। এ সময় আরও উপস্থিত ছিলেন চাঁদপুর রামকৃষ্ণ আশ্রমের মহারাজ স্বামী সেবাময়া নন্দজী, ব্রহ্মচারী সর্বচৈতন্য মহারাজ, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লক্ষ্মন চন্দ্র সূত্রধর, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাড. রণজিৎ রায় চৌধুরী, চাঁদপুর রামকৃষ্ণ আশ্রমের সহ-সভাপতি দেবেষ চন্দ্র সাহা দেবু, যুগ্ম সম্পাদক শ্যামসুন্দর মন্ডল, নির্মল পাল ও সাংবাদিক বিমল চৌধুরী, ডি.এন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সুজিত চক্রবর্তী সহ আরও অনেকে। পরে শতাধিক অসহায় ও দুঃস্থ নারীদের বস্ত্র বিতরণ করা হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews