1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
বিষ্ণুপুর, কল‌্যাণপুর ও বা‌লিয়া ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান প্রা‌র্থি মিজানুর রহমান কালু ভূঁইয়ার গণসং‌যোগ হাজীগঞ্জে বিএনপি থেকে ২ জনকে বহিষ্কার ফরিদগঞ্জে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী আটক মতলব উত্তরে সটাকী বাজার ব্যবসায়ী সমিতির কমিটি গঠন  ছেংগারচর স্কুলের সামনে ভাঙা সেতু, ভোগান্তিতে শিক্ষার্থীরা চাঁদপুরের পদ্মা-মেঘনায় ইলিশের আকাল// মাছ ঘাটে ইলিশ শূর্ণ শপথ নিলেন বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র নব নির্বাচিত কমিটি শা‌ন্তি‌প্রিয় মতলববাসীর প্রতি শা‌ন্তির বার্তা নি‌য়ে যুদ্ধাহত বীর মু‌ক্তি‌যোদ্ধা এম এ ওয়াদুদ মুরাদনগরে অন্তসত্বা গৃহবধূ হত্যাকারী স্বামী আটক বাস কন্ডাক্টর থেকে জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক হিসেবে ডাক্তার মোঃ হাবিব-উল করীমের  যোগদান

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০
  • ৬৪ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার : ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের ১০ম  তত্ত্বাবধায়ক হিসেবে ডাক্তার মোঃ হাবিব উল  করিম যোগদান করেছেন। তিনি গত ১৮ জানুয়ারী  চাঁদপুরের কর্মস্থলে যোগদান করেন। ঐদিন যোগদান করে তার দাপ্তরিক কাজের জন্য চলে যান।
গত  ডিসেম্বর  মাস থেকে মুলত এ পদটি  শূন্য হয়। এই অবস্থায় হাসপাতাল কর্তৃপক্ষের প্রশাসনিক কর্মকাণ্ড অনেকটা স্থবিরতা নেমে আসে। অবশেষে উর্দ্ধতন কর্মকর্তাদের  এ বিষয়ে  নজর আনতে স্হানীয় সাংসদ ও শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি এ বিষয়ে স্বাস্থ্য মন্তনালয়ের  কর্তৃপক্ষের নজর আনতে   সক্ষম হন।

পরবতীতে মন্তনালয়  নোয়াখালী জেলায় ম্যাটসের  উপ পরিচালক হিসেবে কর্মরত ডাঃ হাবিব উল করীম কে  চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালের  তত্ত্বাবাধয়ক  হিসেবে যোগদান  করার জন্য  নিদেশ  দেন। এ নিদেশের পরিপেক্ষিতে   ডাঃ হাবিব উল  করীম  গত ১৮ জানুয়ারি  চাঁদপুর ২৫০  শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে তও্বাবাধয়ক হিসেবে যোগদান করে, ঐদিনেই তার বিভাগীয় কাযক্রম সম্পন্ন করার জন্য চলে।   অবশেষে গতকাল ২৬  জানুয়ারি তিনি তার কর্মস্থলে আনুষ্ঠানিক দায়িত্ব বুজে নেন।
জনাব হাবিব উল করীম ১৯৬৬ সালের ১২ এপ্রিল ফেনী জেলার পরশুরাম উপজেলার এক সম্ভান্ত্র মুসলিম পরিবারে   জন্মগ্রহণ করেন। তার পিতা মোস্তাফিজুল করীম,  মাতা আয়েশা সিদ্দিকা দম্পতির   সাত সন্তান সন্তানের মধ্যে তিনি সবার ছোট।

তিনি ১৯৯০ সালে চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন। তিনি একজন ফিজিশিয়ান চিকিৎসক হিসেবে তার এই পেশা শুরু করেন। তিনি বিসিএস উত্তীর্ণের মাধ্যমে ১৯৯৪ সালের ২৫ এপ্রিল  সরকারি একজন চিকিৎসক হিসেবে এ পেশায় যোগদান করেন। তার দীর্ঘ এ কর্মকালীন সময়ে তিনি একজন সরকারি চিকিৎসক হিসেবে দেশের  বিভিন্ন স্থানে দায়িত্ব পালন করেন।  তিনি  বিবাহিত তার স্ত্রী ফাতেমাতুজ্জোহরা  একজন গৃহিণী। তিনি একমাত্র কন্যা সন্তানের জনক।  চাঁদপুরে তাঁর এ  দায়িত্ব কালীন সময়ে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।
উল্লেখ্য গত বছরের ২১  ডিসেম্বর শনিবার সকাল ১০ টায় তৎকালীন তও্বাবাধয়ক ডাঃ মরহুম আনোয়ারুল আজিম চিকিৎসাধীন  অবস্থায় ঢাকায় ইন্তেকাল করেন। মুলত তিনি এর পূর্ব থেকেই অসুস্থ হয়ে পরেন। চিকিৎসা নিতে গিয়ে চিরবিদায় নেন। যারফলে এ পদটি শূন্য হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews