1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২০ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: মিশা-ডিপজল দুজনই মূর্খ বললেন নিপুণ আক্তার চাঁদপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান কালু ভূঁইয়া ঘোড়া মার্কার প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের সংবাদ সম্মেলন হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে টাকা বিলি করার সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ দুই নেতা আটক চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (সদর, হাজীগঞ্জ ও শাহরাস্তি) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত সাভারে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার হাইমচরের চরভাঙ্গা গ্রামে চা দোকানে আগুন ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন

জনতা ব্যাংক কো অপারেটিভ শাখার নবাগত ও বিদায়ী ব্যবস্থাপকে সংবর্ধনা প্রদান

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ৭৮ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টারঃচাঁদপুর চেয়ারম্যানস্থ জনতা ব্যাংক কো অপারেটিব শাখার নবাগত ও বিদায়ী শাখা ব্যবস্থাপকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি ) সন্ধ্যায় চেয়ারম্যানঘাট  জনতা ব্যাংক শাখা অফিসের কর্মকর্তা ও  কর্মচারীদের পক্ষ থেকে জনতা ব্যাংকের বিদায়ী শাখা ব্যবস্থাপক কে এম ফখরুল ইসলাম কে  বদলি জনিত বিদায় ও নবাগত শাখা  ব্যবস্থাপক সাইফুজ্জামানকে  বরণ উপলক্ষে এ বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জনতা ব্যাংক লিমিটেড এর সহকারি মহাব্যবস্থাপক সুফিয়া বেগম।এসময় তিনি বলেন গ্রাহকরা হলো একটি ব্যাংকের চালিকা শক্তি ও প্রান।কর্মকর্তাদেরকে গ্রাহক সেবা অত্যান্ত আন্তরিকতার সাথে  নিশ্চিত করতে হবে। ব্যাংকের বিনিয়োগ,প্রবাসী  আয়, আমানত সংগ্রহ, ঋণ পুনুরুদ্ধারে সফলতার কথা তুলে ধরার পাশাপাশি ব্যাংকের বিভিন্ন সুযোগ সুবিধার কথা গ্রাহকদের সামনে তুলে ধরতে হবে। তাহলেই ব্যাংকের প্রসার ঘটবে।ব্যাংকের কর্মকর্তাদের গ্রাহক সেবার মানোন্নয়নের জন্য নানান পরামর্শ প্রদান করেন। এসময় তিনি বিদায়ী শাখা ব্যবস্থাপক কে এম ফখরুল ইসলাম কাজের প্রসংশা করেন এবং নবাগত শাখা ব্যবস্থাপক সাইফুজ্জামান এর কাজে শাখাটির কাজের আরো অগ্রগতি প্রত্যাশা করেন।

জনতা ব্যাংকের সিনিয়র অফিসার ও বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক শাহজাহান হারুনের সঞ্চালনায় বক্তব্য রাখেন নবাগত শাখা ব্যবস্থাপক মোঃ সাইফুজ্জামান, বিদায়ী শাখা ব্যবস্থাপক এ কে এম ফররুল ইসলাম,নতুন কর্পোরেট  শাখা ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মামুন, পুরান বাজার শাখা ব্যবস্থাপক বলাই চন্দ্র সরকার,বিপনীবাগ শাখা ব্যবস্থাপক হোসেন মোঃ নাজমুল হক প্রমুখ।
এময়  উপস্থিত ছিলো চেয়ারম্যান ঘাট জনতা ব্যাংক কো অপারেটিভ শাখার
সিনিয়র অফিসার জাওযার আহম্মেদ, আমান উল্ল্যাহ,উম্মে সীমান্ত,কে এম মোসারফ হোসেনসহ ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা।

জনতা ব্যাংক কো অপারেটিভ চেয়ারম্যান ঘাট শাখার নবাগত শাখা ব্যবস্থাপক মোঃ সাইফুজ্জামান ও বিদায়ী শাখা ব্যবস্থাপক কে এম ফখরুল ইসলাম-কে বিদায়ী সংবর্ধনা, সম্মাননা ক্রেষ্ট,বিভিন্ন উপহার ও ফুলেল শুভেচ্ছা জানান জনতা ব্যাংক কো অপারেটিভ শাখার  কর্মকর্তা ও কর্মচারীরা।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews