1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের ‘কোরবানিতে চাহিদার চেয়ে পশু প্রায় ২৩ লাখ বেশি’ ফরিদগঞ্জে ঋণের ভারে বৃদ্ধার আত্মহত্যা মুরাদনগর উপজেলার প্রেসক্লাব  নির্বাচনে উপলক্ষে ৩ সদস্য বিশিষ্ট কমিশন গঠন ফসলি জমি খেকো আব্দুল লতিফ সিন্ডিকেটের দৌরাত্ম বাড়ছে পুঠিয়ায় জোর করে তিন ফসলি জমিতে চলছে পুকুর খনন ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির( ৪০ দিনের)কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ

জাঁকজমকপুর্ন আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে টেবিল টেনিস টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত।

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৬ বার পঠিত হয়েছে

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁওয়ে মুজিব বর্ষ উপলক্ষে টেবিল টেনিস টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয় । বৃহস্পতিবার রাতে সাধারন পাঠাগারের টেবিল টেনিস গ্রাউন্ডে টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়।

স্টার ক্লাবের আয়োজনে ক্লাবের সভাপতি এ্যাড. বদিউজ্জামান চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, গেস্ট অব অনার স্টার ক্লাবের প্রতিনিধি ও জেলা আ’লীগের সাধারন সম্পাদক দীপক কুমার রায়, বিশেষ অতিথি জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সহ-সভাপতি মাসুদুর রহমান বাবু, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারন সম্পাদক লুৎফর রহমান মিঠু, সাধারন পাঠাগারের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, স্টার ক্লাবের সাধারন সম্পাদক মাহাবুব আলম, সদস্য এ্যাড. সুলতান কামাল, সজিব রহমান প্রমুখ।

ধারা বর্ননা করেন সুনামধন্য ধারাভাষ্যকার সুজন খান। শেষে বিজয়ী ও বিজীত উভয় টিমের খেলোয়াড়দের ট্রফি প্রদান করেন অতিথিরা। টুর্নামেন্টে এককে মোট ২৮টি এবং দৈত ১৬টি টিম অংশগ্রহণ করে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews