1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন ডি এ তায়েবের নামে সাইবার ক্রাইমে মামলার হুমকি নিপুণের! ঘূর্ণিঝড় নিয়ে সর্বশেষ যে তথ্য দিল আবহাওয়া অধিদপ্তর মাঠ চষে বেড়াচ্ছেন উড়োজাহাজ মার্কার প্রার্থী শাহ জালাল প্রধান আশুলিয়ায় ২৪ ঘন্টায় ৬ জনের মরদেহ উদ্ধার সাভারে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার নবাবগঞ্জে ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতঃ লেডি দেহলভী বালিকা বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার কর্মসূচি দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর প্যালেস্টাইনে ইসরায়েলি নৃশংসতা গণহত্যার প্রতিবাদে নওগাঁয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সংহতি সমাবেশ

ডাঃ সাজেদা পলিন কে চাঁদপুর প্রেসক্লাবের বিদায় সংবর্ধনা চাঁদপুর প্রেসক্লাব একটি স্মার্ট প্রেসক্লাব —– ডাঃ সাজেদা পলিন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৮ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার।।
চাঁদপুরের ২৫০ শয্যাবিশিষ্ট সরকারি জেনারেল (সদর) হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাজেদা বেগম পলিনকে নড়াইল জেলার সিভিল সার্জন হিসেবে নিযুক্ত হওয়ায় বিদায় সংবর্ধনা প্রদান করেছে চাঁদপুর প্রেসক্লাব।

২ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাবের ৩য় তলায় সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডা. সাজেদা বেগম পলিন। তিনি তার বক্তব্যে বলেন, চাঁদপুরের মাটিটা মনে হয় অনেক উর্বর। এই জেলায় অনেক গুনীজনেরর জন্ম ও তারা দেশের বিভিন্নস্থানে ছড়িয়ে ছিটিয়ে রয়েছেন। আমি ব্যক্তিগতভাবে স্বাস্থ্য সচেতনতার জন্য ফেইসবুক ফেইজগুলোতে কাজ করেছি। তবে সাধারণ মানুষ অনেক সাড়া পেয়েছি।

তিনি বলেন, আমি সবসময় চাঁদপুরের সাংবাদিকদের সহযোগিতা পেয়েছি। কর্মক্ষেত্রে যে ভুল হয় নাই তা নয়, সব সময় আমাকে বোনেরমত চাঁদপুরের সাংবাদিকরা আগলে রেখেছেন। চাঁদপুর প্রেসক্লাব একটি স্মার্ট প্রেসক্লাব। যারা কর্মক্ষেত্রে কাজ করতে চায় তাদেরকে সাংবাদিকরা সুযোগ করে দেয়। চাঁদপুরে না আসলে হয়ত এই সুযোগটা হয়তো পেতাম না। নতুন কর্মস্থলের জন্য সকলের কাছে দোয়া কামনা করছি।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহ’র এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল ইমরান শোভনের পরিচালনায় বক্তব্য রাখেন
চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন মিলন, চাঁদপুর মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের লেকচারার ডাঃ সাজেদা বেগম পলিন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, রিয়াদ ফেরদৌস, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক কাদের পলাশ, দৈনিক ইলশেপাড় পত্রিকার প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন, চ্যানেল আইয়ের চাঁদপুর জেলা প্রতিনিধি মোরশেদ আলম, এখন টিভির জেলা প্রতিনিধি তালহা জোবায়ের, এনটিভির চাঁদপুর জেলা প্রতিনিধি শরীফুল ইসলাম, বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা।


এসময় প্রথম আলো চাঁদপুর জেলা প্রতিনিধি আলম পলাশ, চাঁদপুর প্রেসক্লাবের সাহিত্য প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ, কার্যকরি সদস্য মিজান লিটনসহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সাংবাদিকরা তাদের বক্তব্যে বলেন, ডাঃ রুবেল ও ডাঃ পলিন জুটি চাঁদপুরের মানুষের দূরসময়ে নিরলসভাবে কাজ করছেন। করোনাকালিন সময়ে ডাঃ রুবেল ও ডাঃ পলিন সাংবাদিকদের সুরক্ষার জন্য ট্রেনিং দিয়েছেন। এই দম্পতিকে করোনাকালিন সময়ে সবচেয়ে বেশি তথ্যের জন্য বিরক্ত করেছেন সাংবাদিকরা। আপনাদের অবদান চাঁদপুরবাসী কখনও ভুলবেন না। নতুন কর্মস্থলের সফলতা কামনা করেন সাংবাদিকরা।

আলোচনা সভা শেষে ডা. সাজেদা বেগম পলিন কে চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

উল্লেখ্য, ডা. সাজেদা বেগম পলিন এর আগে চাঁদপুর সদর উপজেলা এবং কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। বিশেষ করে করোনাকালে চাঁদপুর সদর উপজেলায় কর্মরত থাকা অবস্থায় তার নিরলস পরিশ্রম ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। সে সময়ে করোনার উপসর্গে আক্রান্ত লোকজনের নমুনা সংগ্রহ, রোগী শনাক্ত, চিকিৎসা সেবা, মৃতদের দাফন, হোম আইসোলেশন ও লকডাউন বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন তিনি।

তার স্বামী ডা. সুজাউদ্দৌলা রুবেলও করোনাকালে নিরলস পরিশ্রম করে রোগীদের সেবা দিয়ে প্রশংসিত হয়েছিলেন। এই দম্পতিকে নিয়ে করোনাকালে দেশের শীর্ষস্থানীয় সকল গণমাধ্যমে বিশেষ বিশেষ সংবাদ, সাক্ষাৎকার ও প্রতিবেদন প্রকাশিত হয়েছিলেন। ডা. সুজাউদ্দৌলা রুবেল তখন সদর হাসপাতালের আরএমও ছিলেন। কিছুদিন আগে তিনি চাঁদপুর মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের লেকচারার হিসেবে যোগদান করেছেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews