1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

তাহিরপুর কলেজে হামলা,অস্ত্রসহ আটক ১,শাস্থির দাবীতে বিক্ষোভ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৬ বার পঠিত হয়েছে

নিজেস্ব প্রতিনিধি,সুনামগঞ্জ:
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার টেকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প মাধ্যমিক স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদেরকে উত্যক্ত করার প্রতিবাদ করায় এইচএসসি ২য় বর্ষের ছাত্রের ওপর চাইনিজ কুরালসহ দেশী অস্ত্র নিয়ে হামলার ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। এঘটনা কলেজের ভিতর থেকে সিহাব সারোয়ার শিপু নামের এক লম্পটকে ১টি বিদেশী চাইনিজ কুরাল ও অন্যান্য দেশীয় অস্ত্রসহ আটক করে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা। এঘটনাটি ঘটেছে আজ ১২.০২.২০ইং বুধবার দুপুর ১টায়।

এব্যাপারে ছাত্রছাত্রী ও এলাকাবাসী জানায়,লম্পট শিহাব সারোয়ার শিপু টেকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প মাধ্যমিক স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র। প্রায় ১বছর পূর্বে সিলেটের একটি বিদ্যালয়ে পড়াশুনা চলাকালীন সময় পিস্তল ও ইয়াবাসহ লম্পট সিহাব সারোয়ার শিপুকে র‌্যাব গ্রেফতার করে। এঘটনায় লম্পট শিপুকে সিলেট থেকে বহিস্কার করার পর তার বাবা আজাদ মিয়া টেকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প মাধ্যমিক স্কুল এন্ড কলেজের নিয়ে শিপুকে নবম শ্রেণীতে ভর্তি করে। টেকেরঘাটে ভর্তি হওয়ার পর থেকে লম্পট সিহাব সারোয়ার শিপু মদ,গাঁজা ও ইয়াবা সেবন করে চাইনিজ কুরাল নিয়ে রাস্তাঘাটে কলেজের ছাত্রীদের উত্যক্ত করা শুরু করে। আজ দুপুরে টেকেরঘাট কলেজের এইচএসসি ২য় বর্ষে ছাত্র মিতুন তার অন্যায় কর্মকান্ডের প্রতিবাদ করে। এঘটনার জের ধরে লম্পট শিহাব সারোয়ার শিপু ১টি বিদেশী চাইনিজ কুরাল ও ১টি দেশী অস্ত্র নিয়ে কলেজ ক্যাম্পসের ভিতরেই কলেজ ছাত্র মিতুনের ওপর হামলা করে আহত করে।

এসময় কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগীতায় প্রতিবাদী কলেজ ছাত্র মিতুন প্রাণে রক্ষা পায়। এবং সবাই মিলে লম্পট শিপুকে অস্ত্রসহ আটক করে বেঁধে রাখে। খবর পেয়ে পুলিশ ও এলাকার লোকজন ঘটনাস্থলে যায়। পরে কলেজ পরিচালনা কমিটির সদস্যদের নিয়ে বিকাল ৩টায় সালিশ হয়। কিন্তু সালিসে কোন সুষ্ট সমাধান না হওয়ার কারণে কলেজ শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল শুরু করে। বর্তমানে লম্পট শিহাব সারোয়ার শিপু পুলিশ হেফাযতে রয়েছে বলে জানাগেছে। এব্যাপারে টেকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প মাধ্যমিক স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক আজিজুল হক বলেন,আমি ও অন্যান্য ছাত্ররা মিলে কলেজ ছাত্র মিতুনকে প্রাণে রক্ষা করে অস্ত্রসহ লম্পট শিপুকে আটক করেছি। একলেজের অধ্যক্ষ খাইরুল আলম এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আজ সালিসের মাধ্যমে কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি,তাই আগামীকাল বৃহস্পতিবার আবার সালিসের মাধ্যমে লম্পট শিহাব সারোয়ার শিপুর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews