1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

নবাবগঞ্জের ইউএনও দীর্ঘ  ১মাস  করোনার  সাথে  লড়াই  করে বর্তমানে  পরিবার সহ সুস্থ্যঃ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৯৬ বার পঠিত হয়েছে

নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে সৈয়দ হারুনুর রশীদ।

সারাদেশের সঙ্গে  দিনাজপুরের নবাবগঞ্জের ইউএনও দীর্ঘ ১ মাস ধরে করোনা ভাইরাসের সঙ্গে লড়াই করে  বর্তমানে পরিবার সহ সম্পুর্ন রুপে সুস্থ হয়েছেন।

নবাবগঞ্জে গত  ২১ আগষ্ট তারিখ  পর্যন্ত  ১৩১ জন করোনা আক্রান্ত হয়।নবাবগঞ্জ উপজেলা  নির্বাহী  অফিসার  ও উপজেলা  পরিষদের  মহিলা  ভাইস  চেয়ারম্যান  পারুল বেগম  সহ সুস্হ‍্য হয়েছেন  ৮৮ জন,মৃত্যু  হয়েছে  ২জন বলে তথ‍্যটি নিশ্চত করেছেন  নবাবগঞ্জ  উপজেলা  স্বাস্হ‍্য ও পঃ পঃ কর্মকর্তা  ডাঃ শাহাজান আলী।
করোনার শুরু থেকেই দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এর সঙ্গে  উপজেলা  নির্বাহী  অফিসার মোছাঃ নাজমুন নাহার এর করোনা ভাইরাস সংক্রমণ রোধে বলিাষ্ঠ ও সাহসী পদক্ষেপ চলমান  ছিল। এক পর্যায়ে উপজেলা নির্বাহী অফিসার ও তার  ছোট্র সন্তান  সহ গৃহ  পরিচারিকাও আক্রান্ত  হয়েছিলেন ।
সুস্হ‍্য হয়ে উপজেলা  নির্বাহী  অফিসার  সামাজিক  যোগাযোগ  মাধ্যমে  যা লিখেছেন  তার কিছু অংশ  সংযোন করা হলো।
পরপর তিনবার পজিটিভ রিপোর্ট পাবার পর আজ নেগেটিভ শব্দটি শুনতে পেলাম যার জন্য আমি গত একমাস ধরে অপেক্ষা করছি। মহান আল্লাহর নিকট হাজার হাজার শুকরিয়া, করোনার সবধরনের  উপসর্গ ছিল এবং ইনহেলারও নিতে হয়েছিল বেশ কিছুদিন কারণ শ্বাসকষ্ট ছিল। শুরুতে অত্যন্ত চিন্তিত ছিলাম কারণ কলিজার টুকরা ছেলেমেয়ের দুটোর জন্য। মেয়েও কোভিড পজিটিভ ছিল, আল্লাহর অশেষ রহমতে১৪ দিন পর সে নেগেটিভ হয়।অনেক ব্যস্ত থাকার পরও সার্বক্ষণিক সাহস দিয়েছেন যোগাযোগ করেছেন পরম শ্রদ্ধেয় সম্মানিত জেলা প্রশাসক জনাব মাহমুদুল আলম স্যার DC Dinajpurস্যার এজন্য আমি স্যারের কাছে অত্যন্ত কৃতজ্ঞ।সার্বক্ষণিক খোঁজ নিয়েছেন এবং সবধরনের সহযোগিতা করেছেন আমাদের এই আসনের জনদরদী মাননীয় সংসদ সদস্য এম পি জনাব মোঃ শিবলী সাদিক Shibly Sadikস্যার তিমি  একজন উপজেলা নির্বাহী অফিসার এর জন্য যা করেছেন তা আসলে আশাতীত  আমি  এমপি মহদয়ের কাছে ঋণী ।এই দিনাজপুর জেলায় দায়িত্বপ্রাপ্ত বাংলাদেশ সরকারের সম্মানীয় সচিব মোঃ নুরুল ইসলাম স্যার, স্থানীয় সরকার মন্ত্রনালয় এর যুগ্মসচিব সায়লা স্যার,হুমায়ুন স্যার,ওয়াদুদ স্যার নীলফামারীর ডিসি স্যার,Ddlgমোতালেব স্যার,আমার শ্রদ্ধেয় Bazlur Rashid Bablu sir আমার খোজখবর নিয়েছেন ।সকল এ ডি সি দিনাজপুর Adc Dinajpur Mahfuz স্যারসহ দিনাজপুর এ কর্মরত আমার জুনিয়র সহকর্মী, ব্যাচমেট, সিনিয়র স্যাররা সহ অন্যত্র কর্মরত আমার প্রিয় অনেক ব্যাচমেট এবং অনেক সিনিয়র স্যার, আত্মীয় স্বজন বন্ধুবান্ধব, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিক বৃন্দ খোজ নিয়েছেন সবার প্রতি আমি কৃতজ্ঞ।আমার সুস্থতার জন্য বিভিন্ন মসজিদ ও মন্দিরে দোয়া ও প্রার্থনা করেছেন জাতির সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধাগন,এলাকার বিশিষ্টজন রাজনৈতিক নেতৃবৃন্দ, এলাকার সাধারন জনগণ  এ ভালোবাসা অপার্থিব, কখনো ভুলবার মত নয়। যাদের কাছে আমি বিশেষভাবে ঋণী ইউ এইচ এফ পিও ডাঃ শাহজাহান  আরএমও ডাঃসাফা নিয়মিত খোজ নিয়েছেন, সাহস যুগিয়েছে,বিভিন্ন সময় আমার পছন্দের খাবার নিয়ে এসেছেন  পরামর্শ দিয়েছেন বুঝতেই দেয়নি আমি করোনা আক্রান্ত।এসিল্যান্ড মামুন Abdullah Al Mamunআমি সত্যি ভাগ্যবান তোমার মতো এতো ভালো একজন ছোট ভাই পেয়ে আমার পরিবারে সদস্যের মত সবসময় পাশে থেকেছো।চেয়ারম্যান সায়েম সবুজ Saeem Sabujউপজেলা সমাজসেবা অফিসার  Shuvro Prokas Chakrabortyতথ্যসেবা অফিসার করোনা আক্রান্ত হবার সম্ভাবনা আছে জেনেও আমার চিকিৎসার জন্য আমার সাথে মেডিক্যাল কলেজে গিয়েছিলেন সাথে ছিলেন আপনারা আসলে আত্মার  আত্মীয়। উপজেলার সকল  কর্মকর্তা খোজ নিয়েছেন। উপজেলা মহিলা ভাইস Mst Parul Begum চেয়ারম্যান আল্লাহ আপনার ভালো করুক সাহস যুগিয়েছেন পাশে থেকেছেন।পুরুষ ভাইস চেয়ারম্যানসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি  রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিকবৃন্দ, সাধারন জনগন খোজ খবর নিয়েছেন। আমার অনেক বন্ধু,উপজেলার অনেকেই  নিজেদের ফেসবুক ওয়ালে আমার জন্য দোয়া চেয়েছেন। অনেক বন্ধু ফোন করেছেন খোজ নিয়েছেন, অনেকের ফোন ধরতে পারিনি এজন্য আমি  দুঃখিত ।আমার আগের কর্মস্থল এর অনেক অফিসার, চেয়ারম্যান শুভাকাঙ্ক্ষী খোঁজ নিয়েছেন দেখা করতে এসেছিলেন সেজন্য কৃতজ্ঞ।
যাদের কথা না বললেই নয় আমার ৯,১,৫,৩ নাম্বার চেয়ারম্যান পিআইও, সামাজসেবা অফিসার,কোন কিছুর তোয়াক্কা না করে বাসায় আমার সাথে দেখা করার জন্য নিয়মিত  আসতেন  কোন কিছুর বিনিময়ে এর প্রতিদান দেয়া সম্ভব নয়। আমার মা,ভাই, বোন সহ আত্নীয় স্বজন, শ্বশুড়, শ্বাশুড়ী অনেকেই অনেক চিন্তিত ছিলেন এবং নিয়মিত, বারবার যোগাযোগ করেছেন।
আমার জীবনসাথী Mahmudul Hasan বারবার দূরে থাকতে বলার পরও, নিষেধ করার পরও কোন কিছুর তোয়াক্কা না করে সবসময় আমার সেবাযত্ন করেছ,খোঁজ নিয়েছ,দূরত্ব বজায় রেখে আমার সাথে গল্প করেছ সাহস যুগিয়েছেন।  আরো অনেকেই খোজ নিয়েছেন অনেকের নাম উল্লেখ করতে পারলাম না।যখনই বলেছি রাত অথবা দিন ঔষধ নিয়ে এসেছেন ধন্যবাদ faruk. নৈশপ্রহরী মামুন, মালি শফি বাসার বুবুরা, জাকির, সাদেক সাহেব,হালিম,হাবিব, শরিফুল এমন  স্বাভাবিক আচরন করেছে আমাকে বুঝতে দেয়নি যে আমি অসুস্থ।
আমি সকলের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ। আপনাদের ভালোবাসা সত্যিই অকল্পনীয়, অপার্থিব। আমার স্মৃতিতে অমলিন হয়ে থাকবে আমৃত্যু। সবার জন্য নিরন্তর শুভকামনা।#

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews