1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন

নৃত্যাঙ্গনের ২ যুগপূর্তি বর্ষ বিদায় ও বর্ষ বরন অনুষ্ঠান 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ২৭ বার পঠিত হয়েছে
মানিক দাস // নৃত্যাঙ্গন চাঁদপুরের ২ যুগপূর্তি ও প্রতিষ্ঠা বার্ষিকী এবং বর্ষ বিদায় ও বর্ষ বরন অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে ও চাঁদপুর পৌরসভার পৃষ্ঠপোষকতায় মাসব্যাপী বাঙালি সাংস্কৃতিক উৎসব বৈশাখি মেলার মঞ্চে ১৩ এপ্রিল শনিবার সকাল থেকে দিন ব্যাপী তা অনুষ্ঠিত হয়।
সকাল ১১ টায় শিশু কিশোরদের চিত্রান্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিকাল ৪ টায় অনুষ্ঠিত হয় শিশু কিশোরদের মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান।
সন্ধ্যায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন নৃত্যাঙ্গনের সভাপতি  প্রফেসর রনজিত কুমার বণিক । তপন সরকারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল।
তিনি বলেন, ঈদুল ফিতরের আর নব বর্ষের শুভেচ্ছা। আমাতের জীবন থেকে একটি বছর চরে গেছে। নতুন আরেকটি বছর এসেছে। চাঁদপুরে বিনোদনের অভাব। এক সময় এমাঠে সল্প সময়ের বর্ষ বরণ অনুষ্ঠান হতো।এবছর চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে ও চাঁদপুর পৌরসভার পৃষ্ঠপোষকতায় মাসব্যাপী উৎসব করার আয়োজন করেছে তার জন্য ধন্যবাদ জানাই। আমরা সমাজকল্যান মন্ত্রী ডাঃ দীপু মনির আপার সাথে আলোচনা করে এখানে বিনোদন কেন্দ্র করার জন্য আমরা চেষ্টা করবো।এখানের পরিবেশ এতটা সুন্দর করার পরিকল্পনা করা হচ্ছে।এখানে পর্যাপ্ত আলোর ব্যবস্হা করা হবে।আমাদের সমাজের সব ধর্মের, সকল বর্নের মানুষ একত্রিত হয়ে সকল উৎসব পালন করবো।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সতর উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, পিপি অ্যাডঃ রনজিত রায় চৌধুরী, শাহরাস্তি পৌরসভাবর সচিব তোফায়েল আহমেদ শেখ। পরে সকালে অনুষ্ঠিত চিত্রান্কন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।
এরপর বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের শ্যামা নৃত্যনাট্যটি পরিবেশন করা হয়। তাতে নৃত্য পরিবেশন করে গিতী সানন্দা অথৈ, কিংবদন্তি দে লগ্ন, রাত্রি রানী কর্মকার, রাজিব সরকার, অঙ্কিতা রায়, রাজ নন্দিনী সূত্রধর, মৃত্তিকা পোদ্দার, রিয়া সূত্রধর, পায়েল সিংহ রায়, তিথি মন্ডল, সায়ন্তিকা সরকার তৃষা। নৃত্য পরিচালনা ছিলেন শাওন সাথী।
 মঞ্চ শয্যায় ছিলেন ঝন্টু দে, লিটন চৌধুরী, শাহ আলম, মনির হোসেন মান্না। সার্বিক সহযোগিতা ছিলেন নৃত্যাঙ্গনের সাধারণ সম্পাদক তপন সরকার। অনুষ্ঠান তত্ত্বাবধানে ছিলেন নৃত্যাঙ্গনের অধ্যক্ষ  রুমা সরকার। সাংস্কৃতিক অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মৃণাল সরকার।
সব শেষে বর্ষবরণ উপল মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। তাতে মৃণাল সরকারের পরিচালনায় সংগীত পরিবেশন করে কাজী কাবিশা, সাফানা নামরিন মেধা, তনুশ্রীসহ আরো অনেকে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews