1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
পুঠিয়া ইউপি নির্বাচনে জয়ী জাহাঙ্গীর আলম জুয়েল মাসব্যাপী বৈশাখী মেলায় অনুপমের নাটক সুন্দর আলীর ভাইসস্কোব মঞ্চস্হ  চাঁদপুর নৌ থানার অ‌ভিযা‌নে ৬ ছিনতাইকারী আটক চাঁদপু‌র নৌ থানার অ‌ভিযান, ৯ অসাধু জেলে আটক লঞ্চ ঘা‌টে যাত্রী‌ হয়রা‌নি, ৭ সিএনজি ও অটোরিক্সা চালক আটক বর্ণাঢ‌্য আ‌য়োজ‌নে চাঁদপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পা‌লিত মতলব উত্তরে মেঘনায় বাল্কহেড থেকে পড়ে একজন নিখোঁজ চাঁদপুরের জেলেরা নৌকা-জাল মেরামতে ব্যস্ত// ১ দিন পর নদীতে নামার অপেক্ষায় চাঁদপুর নৌ  থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টায় আটক ২২  মহাক্ষমতাবান কালেক্টরেট কলেজের অধ্যক্ষ নার্গিস! তার কথায় বদলে যায় নিয়ম-কানুন

পুরান বাজার বাউবি’র সিনিয়র শিক্ষিকা কানিজ বতুল চৌধুরীর মৃত্যু

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৫৭ বার পঠিত হয়েছে
মানিক দাস // চাঁদপুরের পুরান বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা কানিজ বতুল চৌধুরী  ২২ জুলাই শনিবার সকাল সোয়া ৭ টায় চাঁদপুর রহমতপুর কলোনির নিজ বাসায় ইন্তেকাল করেন ( ইন্না ……. রাজেউন ) । মৃত্যুকালে তাঁর বযস ছিল ৫৪ বছর । তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস রোগে ভুগছিলেন ।
কানিজ বতুল চৌধুরী ১৯৬৯ সালের ১ মে জন্মগ্রহণ করেন। ১৯৯০ সালে সর্বপ্রথম সহকারী শিক্ষক হিসেবে পুরান বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন। শিক্ষকতা জীবনে তিনি শিক্ষক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন । ১৯৯০ সাল থেকে তিনি চাঁদপুুরের প্রতিটি শিক্ষক আন্দোলনে নারী নেতৃত্বের অগ্রজ ছিলেন । তিনি জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের মহিলা বিষয়ক সম্পাদক,সদরের সভাপতি এবং মৃত্যুর পূর্ব  পর্যন্ত সংগঠনের সহ-সভাপতি ছিলেন। বাদ আছর তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির জেলা সভাপতি ও মতলব দক্ষিণ উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো.বিল্লাল হোসেন,কেন্দ্রিয় কমিটির সদস্য সচিব ও বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির জেলার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকার্ত পরিবারের প্রতি সমবেনা জানান ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews