1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

ফতেপুর আবুল হোসেন উচ্চ বিদ্যালয়ে মাদক, ইভটিজিং ও সামাজিক অপরাধ প্রতিরোধে সচেতনতামূলক সমাবেশ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১৪৩ বার পঠিত হয়েছে

মতলব উত্তর ব্যুরো
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের ফতেপুর আবুল হোসেন উচ্চ বিদ্যালয় (৩০ আগস্ট) সকালে স্কুলের হলরুমে মাদক, ইভটিজিং ও সামাজিক অপরাধ প্রতিরোধে সচেতনতামূলক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ।
তিনি বলেন, সামাজিকভাবে আমরা যদি প্রতিবাদ করি এবং প্রতিরোধ গড়ে তুলি মাদক বাল্যবিয়া যেকোনো অপরাধই আমাদের সমাজে থাকতে পারবে না। প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছে দেশবাসী তাতে সাড়া দিয়ে সাধুবাদ জানিয়েছে। মাদকের সাথে আমাদের কোনো আপস নেই। মানুষের শান্তি ও নিরাপত্তার জন্য যা যা করার দরকার জননেত্রী শেখ হাসিনা তাই করবে।
ইন্সপেক্টর মো. মাসুদ আরো বলেন, বর্তমান একটা জিনিস লক্ষ্য করা যাচ্ছে তোমরা যারা ছাত্র আছো পড়াশোনা বাদ দিয়ে রাস্তার পাশে বসে মোবাইল ব্যস্ত থাকতে লক্ষ্য করা যাচ্ছে। পড়াশোনা অবস্থায় মোবাইল ব্যবহার না করার জন্য অনুরোধ জানান শিক্ষার্থীদের কে তিনি। যারা স্কুল কলেজ পড়ুয়া বিনা কারণে রাস্তার পাশে ঘুরাঘুরি করতে দেখা গেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এসময় উপস্থিত ছিলেন, ফতেপুর আবুল হোসেন উচ্চ বিদ্যালয় এর সহকারী প্রধান শিক্ষক কাজী মো. শাহ আলম, সহকারী শিক্ষক মো. জসিম, মোহাম্মদ মাসুদ, রতœা পারভেজ, শাহজালাল, আহমদ হোসেন, সাথী আক্তার, অভিভাবক সদস্য কবির হোসেন মজুমদার, সাংবাদিক গোলাম নবী খোকন’সহ অত্র স্কুলের সকল শিক্ষক ও ছাত্র ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews