1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

ফরিদগঞ্জে ভিজিএফ চাউল বিতরণকালে দুই পক্ষের সংর্ঘষ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ৪৫ বার পঠিত হয়েছে
মানিক দাস //  ঈদুল ফিতর উপলক্ষে সরকার কর্তৃক প্রদেয় ভিজিএফ এর চাউল বিতরণকালে ইউপি চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নে মঙ্গলবার ৯ এপ্রিল সকালে এই ঘটনা ঘটে। অবশ্য পুলিশ কয়েক দফা লাঠিচার্জ করে করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।
জানা গেছে, গত ৭ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান এইচ এম হারুনুর রশিদ তার দলীয় প্রতিপক্ষের কারণে অফিসে আসতে পারেন নি। পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সরকার কর্তৃক প্রদেয় ভিজিএফ এর চাউল বিতরণের জন্য মঙ্গলবার (৯ এপ্রিল) নির্ধারিত তারিখ ছিল।
সকালে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়মাীলীগের সাধারণ সম্পাদক এইচ এম হারুনুর রশিদ ইউপি কার্যালয়ে আসলে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার প্রতিদ্বন্ধী আওয়ামীলীগ নেতা তাবাচ্চুম মাস্টারের লোকজনও এসে হাজির হয়। এসময় তাদের কর্মী সমর্থকদের মধ্যে কয়েক দফা সংর্ঘষ হয়। এতে উভয় পক্ষের অন্তত ৭/৮জন আহত হয়। পুলিশ পরিস্থিতি মোকাবেলায় পুর্ব থেকে উপস্থিত থেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা করে। এক পর্যায়ে চাউল বিতরণ নির্বিঘ্ন করতে উভয় পক্ষকে জোরপূর্বক ইউনিয়ন কার্যালয় ছাড়তে বাধ্য করে।
এব্যাপারে আওয়ামীলীগ নেতা জি এম হাসান তাবাচ্চুম বলেন, চেয়ারম্যান যাতে ভিজিএফ চাউলের কার্ডের নিয়ে কোন অনিয়ম করতে না পারে সেজন্য আমরা পরিষদে অবস্থান করছি।
অপরদিকে ইউপি চেয়ারম্যান এইচ এম হারুনুর রশিদ বলেন, গত তিন মাস ধরে তারা আমাকে ইউনিয়ন পরিষদে আসতে নানা ভাবে বাঁধা প্রদান করছে। ভিজিএফ চাউলের কার্ডের একটি অংশও তারা নিয়ে গেছে। আমি সুষ্ঠুভাবে চাউল বিতরণের জন্য পুলিশ সুপারের সহযোগিতা চেয়েছি।
ফরিদগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর বলেন, চাউল বিতরণের সময় ঝামেলা হতে পারে জেনে আমরা এখানে এসেছি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আমরা সর্বোচ্চ চেষ্টা করছি। কাউকেই কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটাতে দিবো না। সকলকে বের করে দিয়ে জরগণকে নির্বিঘ্নে চাউল নেয়ার ব্যবস্থা করে দিয়েছি।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews