1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন

বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে তৃনমুলের নেতাকর্মীকে কাজ করতে হবে -এমপি মনোরঞ্জন শীল গোপাল

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ৬৪ বার পঠিত হয়েছে

রনজিৎ সরকার রাজ ,বীরগঞ্জ (দিনাজপুর প্রতিনিধি॥– জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেই মহান নেতার স্মরণে মুজিবশত বর্ষ উদযাপনের আর মাত্র কয়েকদিন বাকী। সেই দিনটিকে উদযাপনে ও নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শকে তুলে ধরতে আওয়ামী লীগের তৃনমুল পর্যায় থেকে সকল নেতাকর্মীকে কাজ করতে হবে।
মুজিববর্ষ উপলক্ষে ৯ মার্চ ২০২০ রোববার বীরগঞ্জ উপজেলার নব-নির্মিত ৫নং সুজালপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি গোপাল আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে আওয়ামী লীগকে শেষ করা যায়নি। কারণ আত্মত্যাগীরা আওয়ামী লীগ করে। বাংলাদেশে তৃনমূল থেকে কেন্দ্রীয় পর্যন্ত এক একটি নেতাকর্মীর হৃদয়ে বাস করে বঙ্গবন্ধু। কোন পরাজিত শক্তি বঙ্গন্ধুর প্রতি সেই ভালবাসা কমাতে পারবে না। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তৃণমুল থেকে কেন্দ্রীয় পর্যায় সকল কর্মীদের আত্মনিয়োগে আওয়ামী লীগ টিকে রয়েছে এবং থাকবে। ‘তৃণমূলের নেতাকর্মী শেখ হাসিনার বিশ্বস্ততার জায়গা’। সেই তৃণমূলকে সংগঠিত করতে আমরা অঙ্গীকারাবদ্ধ।
৫নং সুজালপুর ইউনিয়নের চেয়ারম্যান মহেশ চন্দ্র রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম নুর, উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নাফ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সবুজ বাংলা নিউজের উপদেষ্টা মো. শামীম ফিরোজ আলম,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সবুজ বাংলা নিউজের সম্পাদকমন্ডলীর সভাপতি মোঃ ইয়াসিন আলী।
অনুষ্ঠানটি পরিচালনা করেন ৫নং সুজালপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক সতিশ চন্দ্র রায়।
এদিকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বাস্তবায়নে সুজালপুর ইউনিয়নে জগদল বড়বাড়ী হতে খাজিন্দাপাড়া হয়ে বায়েজিদের মিল অভিমুখী রাস্তার এইচবিবি করণ রাস্তার ভিত্তি প্রস্তর উদ্বোধন, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বাস্তবায়নে সুজালপুর ইউনিয়নে মদনপুর মোবারক মাষ্টারের বাড়ীর মোড় হতে দুলাল মাষ্টারের বাড়ী অভিমুখী রাস্তার এইচবিবি করণ রাস্তার ভিত্তি প্রস্তর উদ্বোধন, বীরগঞ্জ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) বাস্তবায়নে পাল্টাপুর ইউনিয়নে ১৪ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত উত্তর মাকড়াই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সীমানা প্রাচীর ও গেট এর উদ্বোধন, পাল্টাপুর ইউনিয়নে কাজল গ্রামে ২৬টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধন ও ভোগনগর ইউনিয়নে ভাবকী আদিবাসী পাড়ায় ৫২টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধন করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews