1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
নিজ ফ্ল্যাট থেকে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হাইকোর্টের নির্দেশে অসন্তোষ, আপিল করবেন শিক্ষামন্ত্রী ৬০ কিমি বেগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস প্রথম ধাপের উপজেলা ভোটে ১৪১ বিচারিক ম্যাজিস্ট্রেট নিয়োগ চাঁদপুর সদর উপজেলা ভোট হতে বাধা নেই তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান মতলব উত্তরে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী গাজী মুক্তার হোসেনের নির্বাচনী প্রচারণায় হামলা আহত ১৫ ব‌্যবসা‌য়ি নারায়ন পোদ্দা‌রের মৃত‌্যূ‌তে ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান প্রা‌র্থি শিপ্রা দাসের শোক আপিল করে প্রা‌র্থিতা ফি‌রে পে‌লেন চাঁদপুর সদরের চেয়ারম্যান প্রার্থী রাকিব মাঝি প্রত্যাগত অভিবাসী, ফিরে এলেও পাশে আছি

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বাংলা‌দেশ রেলও‌য়ে (পূর্বাঞ্চল) চাঁদপুরের উদ্যোগে বৃক্ষ রোপন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ৮৪ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোটার // জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের জন্ম শতবর্ষ উপল‌ক্ষে বাংলা‌দেশ রেলও‌য়ে (পূর্বাঞ্চল) চাঁদপু‌রের উ‌দ্যোগে রেলওয়ে কোর্ট স্টেশন এলাকায় বৃক্ষ রো পন করা হ‌য়ে‌ছে।কোট স্টেশন রেলওয়ে প্লাটফর্মের পূর্বাংশে ও পশ্চিমাংশে ১০ টি গাছ লাগাতে খরচ হয়েছে হাজার টাকার উপর।
২১ জুলাই‌ মঙ্গলবার দুপু‌রে চাঁদপুর রেলওয়ে কোর্ট স্টেশন এলাকায় বি‌ভিন্ন ফল ও ঔষধি গা‌ছের চারা রোপন করা হয়।এ কটি বৃক্ষের চারা রোপন করতে স্হিনীয় সংবাদ কর্মীদের ডেকে আনা হয় সংবাদ তৈরির জন্য।রুগ্ন (মৃত প্রায়) কয়েকটি গাছের চারা রোপন করেন জাতীয় শ্রমিকলী‌গ চাঁদপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপ‌তি ও রেলও‌য়ে শ্রমিকলীগ চাঁদপুর জেলা শাখার সভাপ‌তি মাহবুবুর রহমান, চাঁদপুর রেলওয়ে বড়স্টেশন মাস্টার শো‌হেবুল সিকদার, চাঁদপুর রেলওয়ে কোর্ট স্টেশ‌নের বু‌কিং সহকারী মোঃ অবু কাউছারসহ কয়েক জন।এ গাছের চারা রোপন করতে সাংবাদিক বিল দিয়েছেন ১হাজার ২শত টাকা। বৃক্ষের চারা যে স্হানে রোপন করা হয়েছে সে স্হানে জন সাধারন প্রকৃতির ডাকে সারা দিয়ে থাকেন। গাছ গুলো কত দিন থাকবে তা কেউ বলতে পারবে না। অনেকেই বলা বলি করতে শুনা যায় মাহবুব টিটি লোক দেখানো বৃক্ষ রোপনে ১২শত টাকা অতিরিক্ত খরচ করলেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews