1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ফরিদগঞ্জে মাকে খুনের ৬ ঘন্টার মধ্যে ছেলে আটক চাঁদপুর জেলার তিন কৃতী শিক্ষার্থী বাস্কেটবল প্রশিক্ষণে আমেরিকা যাচ্ছে পুঠিয়ায় বাস মালিকের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে সুপার ভাইজার পুঠিয়ায়  ইউপি চেয়ারম্যান প্রার্থীর প্রচারকারী ভ্যানচালককে মারধর করায় মামলা বৈশাখি মেলার ১৭ তম দিনে  দর্শকদের মুগ্ধ করলো রক্সি মিউজিক্যাল ব্যাণ্ড // সপ্তরূপার নৃত্যানুষ্ঠান  ৭৬ বছরের তাপপ্রবাহের রেকর্ড ভাঙল ফরিদগঞ্জে ছেলের হাতে মা খুন! রাণীশংকৈলে বৃষ্টি প্রার্থনায় দোয়া, ইসতিসকার নামাজ আদায় আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা উপজেলা নির্বাচন: পৌর এলাকার ভোটার ও প্রার্থীরা অংশ নিতে পারবেন না

বরিশালে কাঁচা মরিচ নিয়ে মারামারি, নিহত ১

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ১৯০ বার পঠিত হয়েছে
বরিশাল প্রতিনিধি

বরিশালে কাঁচা মরিচ নিয়ে মারামারিতে মো. কামাল হোসেন (৩৮) নামে একজন নিহত হয়েছেন। তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এতে আহত হয়েছেন আরও তিন জন। বিষয়টি নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) মো. লোকমান হোসেন।

শনিবার সকালে নগরের কাশিপুর বাজারে এ ঘটনা ঘটে। নিহত মো. কামাল হোসেন (৩৮) একজন সবজি বিক্রেতা। তিনি নগরীর ২৮ নং ওয়ার্ডের সৈয়দপুর এলাকার এসকান্দার সর্দারের ছেলে ছিলেন।

আহতরা হলেন- কাশিপুর এলাকার তিনু মাঝির ছেলে মো. আলমগীর হোসেন (৪০), তার ভাই মো. জাহাঙ্গীর হোসেন (৪৫) ও অপর ভাই মো. জয়নাল আবেদীন (৩৫) এবং একই এলাকার প্রয়াত মো. ইয়াকুব আলীর ছেলে মো. আব্দুল মালেক (৬০)।

এ ঘটনায় ছুরিকাঘাতকারী মরিচ বিক্রেতা সাবেক সেনা সদস্য মো. সোহেল রানাকে (৫০) আটক করেছে পুলিশ। তিনি নগরের কাশিপুর ইছাকাঠি এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী মো. শহিদ ও নগরীর ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. ফরিদ হোসেনের বরাত দিয়ে পুলিশ জানায়, কাশিপুর বাজারে দোকানিরা ৩০০ টাকা কেজি দরে কাঁচা মরিচ বিক্রি করছিলেন। এ সময় সোহেল রানা ভ্যান নিয়ে সেখানে গিয়ে মাইকিং করে ১২০ টাকা কেজি দরে মরিচ বিক্রি শুরু করেন। তখন কামালসহ কয়েকজন দোকানি সোহেল রানাকে এ দামে মরিচ বিক্রি করতে নিষেধ করেন।

কিন্তু রানা ১২০ টাকা কেজি দরেই তার মরিচ বিক্রি চালিয়ে যান। এতে কামালসহ বাজারের কয়েকজন কাঁচা মরিচ বিক্রেতা রানাকে মারধর করেন। এক পর্যায়ে সোহেল রানা তার কাছে থাকা সবজির বস্তা কাটার ছুরি নিয়ে হামলাকারীদের ওপর চড়াও হন। এতে চার জন জখম হন। তাদের হাসপাতালে নেয়ার পর চিকিৎসক কামালকে মৃত ঘোষণা করেন।

নগরীর এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। সোহেল রানাও আহত হয়েছেন। তিনি পুলিশ প্রহরায় চিকিৎসাধীন। এ ব্যাপারে আইনী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews