1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
পুঠিয়া ইউপি নির্বাচনে জয়ী জাহাঙ্গীর আলম জুয়েল মাসব্যাপী বৈশাখী মেলায় অনুপমের নাটক সুন্দর আলীর ভাইসস্কোব মঞ্চস্হ  চাঁদপুর নৌ থানার অ‌ভিযা‌নে ৬ ছিনতাইকারী আটক চাঁদপু‌র নৌ থানার অ‌ভিযান, ৯ অসাধু জেলে আটক লঞ্চ ঘা‌টে যাত্রী‌ হয়রা‌নি, ৭ সিএনজি ও অটোরিক্সা চালক আটক বর্ণাঢ‌্য আ‌য়োজ‌নে চাঁদপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পা‌লিত মতলব উত্তরে মেঘনায় বাল্কহেড থেকে পড়ে একজন নিখোঁজ চাঁদপুরের জেলেরা নৌকা-জাল মেরামতে ব্যস্ত// ১ দিন পর নদীতে নামার অপেক্ষায় চাঁদপুর নৌ  থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টায় আটক ২২  মহাক্ষমতাবান কালেক্টরেট কলেজের অধ্যক্ষ নার্গিস! তার কথায় বদলে যায় নিয়ম-কানুন

বিতর্কিত শিক্ষা ক্যারিকুলাম বাতিল ও পুনঃনির্বাচনের দাবিতে চাঁদপুরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৪১ বার পঠিত হয়েছে
মানিক দাস //
বিতর্কিত নতুন শিক্ষা ক্যারিকুলাম বাতিল এবং ট্রানজেন্ডার ও সমকামিতাকে বৈধতা দেওয়ার পাঁয়তারার প্রতিবাদসহ ভোটারবিহীন অবৈধ নির্বাচনের মাধ্যমে গঠিত সংসদ বাতিল করে পুনঃনির্বাচনের দাবিতে চাঁদপুরে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।
 ৩১ জানুয়ারি বুধবার বিকেলে চাঁদপুর শহরের শপথ চত্বরে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখা।
বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ইসলামী আন্দোলনের সভাপতি শেখ মোহাম্মদ জয়নাল আবেদিন। তিনি বলেন, আমাদের বাঙালি সংস্কৃতি ও মুসলমানদের গৌরব মাখা হাজার বছরের ইতিহাস ঐতিহ্য মুছে দিতে শিক্ষাকারিকুলাম নিয়ে চক্রান্ত হচ্ছে। পাঠ্যক্রমে বাঙালি মুসলিম ইতিহাস ও সংস্কৃতি তুলে দিয়ে ভিনদেশী সংস্কৃতি ঢুকিয়ে দেওয়া হচ্ছে। যার মাধ্যমে আগামী প্রজন্মকে ইসলাম ও দেশপ্রেম থেকে দূরে সরিয়ে দিতে চায় সরকার। ভারতসহ পশ্চিমাদের মতো আমাদের দেশেও সমকামিতা নিয়ে আসার চক্রান্ত হচ্ছে। এটা এ দেশের মানুষ মেনে নেবে না। আজকে কলেজ ও ইউনিভার্সিটির সাধারণ শিক্ষক ও শিক্ষার্থীরা জেগে উঠেছে, বিতর্কিত দেশ ও ইসলাম বিদ্বেষী শিক্ষা নীতি এদেশে বাস্তবায়ন হতে দেয়া হবে না। তিনি বলেন, ভোটার বিহীন অবৈধ এই সরকার জনগণের মতামত উপেক্ষা করে যা ইচ্ছে তাই করছে। আমরা এই অবৈধ সরকারের পদত্যাগ চাই। অনতিবিলম্বে সরকারকে পদত্যাগ করে নতুন নির্বাচন দিতে হবে।
ইসলামী আন্দোলনের জেলা সেক্রেটারি কেএম ইয়াসিন রাশেদসানীর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা ইসলামী আন্দোলনের সহ-সভাপতি গাজী মোহাম্মদ হানিফ, জেলা প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা হেলাল আহমাদ, অর্থ ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব মামুনুর রশিদ বেলাল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মীর মোশাররফ হোসেন, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মাওলানা আফসার উদ্দিন, ইসলামী শ্রমিক আন্দোলনের জেলা সভাপতি মাওলানা আবুল বাশার তালুকদার, জেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা ইমরান, জেলা ছাত্র আন্দোলনের সভাপতি মোহাম্মদ সেলিম হোসাইন প্রমুখ।
সমাবেশে বক্তারা ব্র্যাক ইউনিভার্সিটির শিক্ষক আসিফ মাহতাবকে পুনর্বহাল ও পুরান বাজার ডিগ্রী কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদারের অপসারণ দাবি করেন।
সমাবেশ শেষে শহরের শপথ চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে মুক্তিযোদ্ধা সড়ক, হাজী মহসিন রোড ও চিত্রলেখা মোড় হয়ে বিপিনিবাগ দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews