1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
পুঠিয়া ইউপি নির্বাচনে জয়ী জাহাঙ্গীর আলম জুয়েল মাসব্যাপী বৈশাখী মেলায় অনুপমের নাটক সুন্দর আলীর ভাইসস্কোব মঞ্চস্হ  চাঁদপুর নৌ থানার অ‌ভিযা‌নে ৬ ছিনতাইকারী আটক চাঁদপু‌র নৌ থানার অ‌ভিযান, ৯ অসাধু জেলে আটক লঞ্চ ঘা‌টে যাত্রী‌ হয়রা‌নি, ৭ সিএনজি ও অটোরিক্সা চালক আটক বর্ণাঢ‌্য আ‌য়োজ‌নে চাঁদপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পা‌লিত মতলব উত্তরে মেঘনায় বাল্কহেড থেকে পড়ে একজন নিখোঁজ চাঁদপুরের জেলেরা নৌকা-জাল মেরামতে ব্যস্ত// ১ দিন পর নদীতে নামার অপেক্ষায় চাঁদপুর নৌ  থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টায় আটক ২২  মহাক্ষমতাবান কালেক্টরেট কলেজের অধ্যক্ষ নার্গিস! তার কথায় বদলে যায় নিয়ম-কানুন

মতলব উত্তরে মানব সেবা সংগঠনের পক্ষ থেকে ৫০ টি পরিবারে ইফতার বিতরন।

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৩৪ বার পঠিত হয়েছে

গোলাম নবী খোকনঃ
মতলব উত্তরের ষাটনল ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সটাকি গ্রামের যুবকদের উদ্যোগে “মানব সেবা সংগঠন”
(আলোর সন্ধানে আমাদের ফান্ড) পক্ষ থেকে সটাকি,ষাটনল,সুগন্ধি, সহ কয়টি গ্রামের অর্ধ শতাধিক অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী করা হয়েছে ।

প্রতিটি প্যাকেটে,ছোলা বুট ২ কেজি, বেসন১ কেজি ,মশুরি ডাল ১ কেজি,মুড়ি ১ কেজি,খেজুর ১ কেজি,তেল ২কেজি,চিনি ১কেজি সেমাই ২ পেকেট।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও সদস্য মোঃ সাদ্দাম মিজি, মোঃ সাদ্দাম প্রধান, মোঃ নূর আলম, মোঃ শান্ত হাসান, মোঃ খোরশেদ আলম,মোঃ সারোয়ার প্রধান,মোঃ সুমন খলিফা, মোঃ মজিবুর রহমান,মোঃ টুকু সরকার,মোঃ ফয়জুল্লাহ প্রমুখ ।

মানব সেবা সংগঠন’র প্রতিষ্ঠাতা মোঃ সুলতান উদ্দিন উজ্জ্বল জানান ,১৫ মার্চ বৃহস্পতিবার রাতে প্রত্যেকের ঘরে ঘরে ইফতার সামগ্রী পৌছে দেয়া হয়েছে।
তিনি জানান,এই মহৎ কাজে, দেশ ও প্রবাস হতে সংগঠনের সদস্য উপদেষ্টা সহ অনেকেই আর্থিকভাবে সহযোগিতা করেছে।
সংগঠনের প্রতিষ্ঠাতা সুলতান উদ্দিন উজ্জ্বল গত দু’বছরনিজ অর্থায়নে সামর্থ অনুয়ায়ী সংগঠন পরিচালনা করছেন। ২০২৩ সেপ্টেম্বর মাসে সটাকি গ্রামের যুবক এবং সমবয়সীদের নিয়ে মানুষকে সেবা দেওয়ার জন্য ফান্ড গঠনের সিদ্ধান্ত নেওয়া হয। প্রাথমিকভাবে সটাকি গ্রামের যুবকদের নিয়ে সংগঠন পরিচালিত হবে। তবে বিভিন্ন গ্ৰাম থেকে অতিথি সদস্য রাখা হবে।
অসহায় মানুষের জন্য প্রতি সদস্য ১০০টাকা করে মাসে জমা করবে।সে অর্থ থেকে প্রতি রমজান মাসে অসহায় মানুষকে ইফতার সামগ্রী দেয়া হবে। এছাড়াও নিন্ম আয়ের মানুষের বিভিন্ন সমস্যায় এগিয়ে যাবে।
“মানব সেবার সংগঠন” ভালো কাজে এগিয়ে যেতে পারে সে জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews