1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের

মতলব উত্তরে সোহান বেকারী এন্ড কনফেকশনারিতে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরী হচ্ছে নিম্ন মানের খাবার

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৭৩ বার পঠিত হয়েছে

সুমন আহমেদ :
সকালে ঘুম থেকে উঠেই বেকারীর পাউরুটি, মজাদার বিভিন্ন বিস্কুট অথবা সুস্বাদু কেক দিয়ে হরহামেশাই নাস্তা করছে সাধারণ মানুষ এবং কোমলমতি শিশুদের বিভিন্নরকমের লোভনীয় রসালো খাবার প্রতিনিয়ত কিনে নিচ্ছেন। বেকারীর তৈরী এসব খাবার কি ভাবে তৈরী করা হচ্ছে তা দেখে অবিশ্বাস্য মনে হবে। বেকারি খাবারের নামে এসব কি খাওয়ানো হচ্ছে খাদ্য নাকি রোগ জীবাণু।

 চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মিয়ার বাজার (কালির বাজার) নামক স্থানে মো. মিজানুর রহমানের সোহান বেকারী এন্ড কনফেকশনারি নামে তেমনই এক বেকারীর সন্ধান পাওয়া গেছে। নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে ভোক্তা অধিকার আইনের তোয়াক্কা না করে তৈরী হচ্ছে পাউরুটি, কেক, বিভিন্ন রকমের বিস্কুট ও বাচ্চাদের জন্য লোভনীয় রসালো খাবার। তেলের পরির্বতে বার বার ব্যবহার করা হচ্ছে খুবই নিম্নমানের একই পামওয়েল এবং পামওয়েলের সাথে ময়দা মিশিয়ে তৈরি করা হচ্ছে মাখন।

চিনির সাথে সেকোরিন মিশিয়ে তৈরী করা হচ্ছে রসালো পিঠা। এলাকাবাসীর অভিযোগ এই বেকারির খাবার খেয়ে অনেক মানুষ আমাশয় সহ বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে। বিভিন্ন খাদ্যের সাথে অসংখ্য কিট পতঙ্গও পরে থাকতে দেখা যায়। এ বেকারীতে শিশু আইন না মেনে শিশুদেরকে দিয়ে তৈরী করা হচ্ছে বিভিন্ন বেকারি খাবার। কোন খাদ্যের প্যাকেটে মেয়াদোত্তীর্ন তারিখ ও বিএসটিআই অনুমোদিত স্টিকার এবং খাদ্য উৎপাদন ও বিতরণের কোন কাগজপত্র দেখাতে পারেনি এই বেকারি মালিক মো. মিজানুর রহমান। এলাকাবাসি বলেন- এমন অস্বাস্থ্যকর নোংরা বেকারীর বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জন্য উর্ধতন কর্তৃপক্ষের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews