1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ফরিদগঞ্জে মাকে খুনের ৬ ঘন্টার মধ্যে ছেলে আটক চাঁদপুর জেলার তিন কৃতী শিক্ষার্থী বাস্কেটবল প্রশিক্ষণে আমেরিকা যাচ্ছে পুঠিয়ায় বাস মালিকের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে সুপার ভাইজার পুঠিয়ায়  ইউপি চেয়ারম্যান প্রার্থীর প্রচারকারী ভ্যানচালককে মারধর করায় মামলা বৈশাখি মেলার ১৭ তম দিনে  দর্শকদের মুগ্ধ করলো রক্সি মিউজিক্যাল ব্যাণ্ড // সপ্তরূপার নৃত্যানুষ্ঠান  ৭৬ বছরের তাপপ্রবাহের রেকর্ড ভাঙল ফরিদগঞ্জে ছেলের হাতে মা খুন! রাণীশংকৈলে বৃষ্টি প্রার্থনায় দোয়া, ইসতিসকার নামাজ আদায় আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা উপজেলা নির্বাচন: পৌর এলাকার ভোটার ও প্রার্থীরা অংশ নিতে পারবেন না

মুরাদনগরে চক্ষু চিকিৎসা ও ৭৯ জনের ছানী অপারেশন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ৪০ বার পঠিত হয়েছে

আবুল কালাম আজাদ,কুমিল্লা প্রতিনিধি

ঢাকাস্থ দক্ষিণ মুরাদনগর কল্যাণ সমিতির উদ্যোগে উপজেলার বাবুটিপাড়া পশ্চিমপাড়া মসজিদ মাঠে অত্যন্ত আনন্দঘন পরিবেশে সাড়ে ৩ শতাধিক চোখের রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা, ওষুধ বিতরণ এবং ছানী অপারেশনের জন্য ৭৯ জন রোগীকে কুমিল্লার চক্ষু হাসপাতালে নেওয়া হয়েছে। বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতির অভিজ্ঞ ডাক্তারদের সার্বিক তত্তাবধানে শুক্রবার সকালে চক্ষু শিবির কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন, দক্ষিণ মুরাদনগর কল্যাণ সমিতির সভাপতি প্রকৌশলী রেজাউল করিম। এ সময় তিনি সমিতির সার্বিক কার্যক্রম তুলে ধরেন।
তিনি বলেন, দক্ষিণ মুরাদনগর কল্যাণ সমিতি দীর্ঘ দেড় যুগ যাবত বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করে আসছে। পাশাপাশি শিক্ষার মান উন্নয়নে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধণা ও উপকরণ বিতরণসহ বিভিন্ন সমাজকল্যাণমূলক কার্যক্রম পরিচালনার মাধ্যমে উক্ত সমিতি ব্যাপক সুনাম অর্জন করছে।
সমিতির সহ-সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মোতাহার হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সমিতির সাধারণ সম্পাদক আবদুল হান্নান, সহ-সভাপতি ফজলুর রহমান, ডা: এএফএম কামাল উদ্দিন সেলিম, মোহম্মদ আলী, কায়কোবাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহজালাল খান সামস, প্রচার সম্পাদক এম এ কাইয়ুম হোসেন ভুঞা, সহ-প্রচার সম্পাদক ইয়াছিন মোল্লা, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন, নির্বাহী সদস্য এডভোকেট জামাল উদ্দিন।
অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক সাজ্জাদ হোসেন, সমিতির আজীবন সদস্য হাজী ছিদ্দিকুর রহমান, আলী আহম্মেদ মাহী, মঞ্জুররুল আহমেদ মিয়া, আব্দুল জলিল মোল্লা, সমুন রানা, মাসুদুর রহমান, আনোয়ার হোসেন, মজিবুর রহমান ও শেখ মোবারক হোসেন প্রমুখ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews