1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
পুঠিয়া ইউপি নির্বাচনে জয়ী জাহাঙ্গীর আলম জুয়েল মাসব্যাপী বৈশাখী মেলায় অনুপমের নাটক সুন্দর আলীর ভাইসস্কোব মঞ্চস্হ  চাঁদপুর নৌ থানার অ‌ভিযা‌নে ৬ ছিনতাইকারী আটক চাঁদপু‌র নৌ থানার অ‌ভিযান, ৯ অসাধু জেলে আটক লঞ্চ ঘা‌টে যাত্রী‌ হয়রা‌নি, ৭ সিএনজি ও অটোরিক্সা চালক আটক বর্ণাঢ‌্য আ‌য়োজ‌নে চাঁদপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পা‌লিত মতলব উত্তরে মেঘনায় বাল্কহেড থেকে পড়ে একজন নিখোঁজ চাঁদপুরের জেলেরা নৌকা-জাল মেরামতে ব্যস্ত// ১ দিন পর নদীতে নামার অপেক্ষায় চাঁদপুর নৌ  থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টায় আটক ২২  মহাক্ষমতাবান কালেক্টরেট কলেজের অধ্যক্ষ নার্গিস! তার কথায় বদলে যায় নিয়ম-কানুন

মুরাদনগরে সাহেদাগোপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে প্রতিবাদ সভা মানববন্ধন ও বিক্ষোভ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৭৬ বার পঠিত হয়েছে

আবুল কালাম আজাদ , কুমিল্লা প্রতিনিধিঃ

মুরাদনগরে সাহেদাগোপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে প্রতিবাদ সভা, মানববন্ধন ও বিক্ষোভ করেছেন গ্রামের সর্বস্তরের মানুষ ও এলাকাবাসী।
স্থানীয় সূত্রে গেছে, ১৯৭০ সালে কুমিল্লা জেলা মুরাদনগর উপজেলার সাহেদাগোপ গ্রামের মৃতঃ রমজান আলী সওদাগর ছেলে হাজী কান্দার আলী সওদাগর তার নিজের জমিতে একটি প্রাথমিক বিদ্যালয় স্থাপন করেন। যা বর্তমানে সাহেদাগোপ সরকারি প্রাথমিক বিদ্যালয় নামে পরিচালিত। মৃতঃ হাজী কান্দার আলী সওদাগর ছেলে মৃত্যু আব্দুল জলিল সওদাগর। তারই ওয়ারিশ আব্দুল কুদ্দুছ সওদাগরকে স্কুল পরিচালনা পরষদ কমিটির সভাপতি করে ১৫ জুন ১১ সদস্য বিশিষ্ঠ একটি ঘোষনা করা হয়। উক্ত কমিটিটি বিদ্যালয় ব্যবস্থাপনা নীতিমালা ২০১৯ আইন মেনেই গঠন করা হয়।
গত ১৬ ও ১৭ জুলাই বিভিন্ন অনলাইন, অঞ্চলিক ও জাতীয় কিছু পত্রিকায় “মুরাদনগরে ভুয়া দাতা সেজে স্কুল কমিটির সভাপতি!” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়েছে সংবাদে বলা হয়েছে আব্দুল কুদ্দুছ সওদাগরকে ভুয়া দাতা সদস্য বানিয়ে পরে সভাপতি বানানো হয়েছে। যা সম্পূর্ণ মিথা ও বানোয়াট। আব্দুল কুদ্দুছ সওদাগর দাতা হাজী কান্দার আলী সওদাগর ওয়ারিশ আব্দুল জলিল সওদাগরের ছেলে এবং ওয়ারিশ সূত্রে ও স্থানীয়দের সমর্থনে আব্দুল কুদ্দুস সওদাগরকে সভাপতি করা হয়েছে। ভিত্তিহীন এই সংবাদের প্রেক্ষিতে সাহেদাগোপ গ্রামের আপামর জনসাধারণ শনিবার সকালে সাড়ে ৯ টা (২২শে জুলাই) প্রতিবাদ সভা, মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ আয়োজন করেন।
এই বিক্ষোভ সভায় বক্তব্য রাখেন, দাতা সদস্য আ: ওয়াদুদ সওদাগর, দাতা সদস্য ও সাবেক সভাপতি শাহজাহান সওদাগর, দাতা সদস্য আ: কাইয়ূম সওদাগর, স্থানীয় ইউপি সদস্য জামাল মিয়া, মহিলা ইউপি সদস্য মরজিনা বেগম, জালাল উদ্দিন, হবি মিয়া, নসু মিয়া, জীবন মিয়া, বিল্লাল মিয়া প্রমূখ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews