1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ফরিদগঞ্জে মাকে খুনের ৬ ঘন্টার মধ্যে ছেলে আটক চাঁদপুর জেলার তিন কৃতী শিক্ষার্থী বাস্কেটবল প্রশিক্ষণে আমেরিকা যাচ্ছে পুঠিয়ায় বাস মালিকের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে সুপার ভাইজার পুঠিয়ায়  ইউপি চেয়ারম্যান প্রার্থীর প্রচারকারী ভ্যানচালককে মারধর করায় মামলা বৈশাখি মেলার ১৭ তম দিনে  দর্শকদের মুগ্ধ করলো রক্সি মিউজিক্যাল ব্যাণ্ড // সপ্তরূপার নৃত্যানুষ্ঠান  ৭৬ বছরের তাপপ্রবাহের রেকর্ড ভাঙল ফরিদগঞ্জে ছেলের হাতে মা খুন! রাণীশংকৈলে বৃষ্টি প্রার্থনায় দোয়া, ইসতিসকার নামাজ আদায় আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা উপজেলা নির্বাচন: পৌর এলাকার ভোটার ও প্রার্থীরা অংশ নিতে পারবেন না

মেঘনা ট্রেনে কাটায় পা হারালেন বৃদ্ধা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৪০ বার পঠিত হয়েছে
মানিক দাস // চাঁদপুরে আন্তঃনগর মেঘনা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে পা হারালেন হতদরিদ্র বৃদ্ধা শাহিলা ভানু (৫০)। তাৎক্ষনিক তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান পথচারীরা।
২৬ মার্চ মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর রেলওয়ে থানার ওসি মো. মাসুদ হাসান। ২৫ মার্চ সোমবার রাতে চট্টগ্রাম থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে আন্তঃনগর মেঘনা ট্রেনটি। রাস্তা পারাপারের সময় বকুলতলা এলাকায় এ  দুর্ঘটনা ঘটে।
আহত বৃদ্ধা শাহিলা ভানু ময়মনসিংহের মৃত আব্দুল মালেক মিয়ার স্ত্রী। তিনি দীর্ঘদিন শহরের বড় স্টশন এলাকার রেলওয়ে কাঁচা কলোনিতে বসবাস করে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন।
স্থানীয়রা জানায়, চট্টগ্রাম থেকে সন্ধ্যায় চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে মেঘনা এক্সপ্রেস ট্রেনটি। সোমবার রাত সাড়ে ১১টায় শহরের বকুলতলা নামক স্থানে রেলওয়ের সম্পত্তিতে অবৈধভাবে গড়ে উঠা  মার্কেটের সামনে সাধারণ মানুষের ভিড় থাকায় চলন্ত ট্রেনটি খেয়াল করেননি শাহিলা ভানু। পরে তার ডান পা ট্রেনে কাটা পড়ে। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
হাসপাতালের চিকিৎসক সৈয়দ আহমেদ কাজল জানান, প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের নির্দেশ দেওয়া হয়েছে।
ওসি মো. মাসুদ হাসান জানান, এ বিষয়ে রেলওয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews