1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৮ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান   তিল চাষে আগ্রহ বেড়েছে মতলব উত্তরের কৃষকদের চাঁদপুর জেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধন সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত ফ‌রিদগ‌ঞ্জে দু‌টি ইট ভাটাকে ৪ লাখ টাকা জ‌রিমানা মিশা-ডিপজলের কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চেয়ে রিট কবে হচ্ছে শ্রমিকদের ঈদ-বোনাস, জানালেন শ্রম প্রতিমন্ত্রী ফিটনেসহীন বাস ও ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের নির্দেশ মৌসুম শেষ হওয়ার আগেই লবণের রেকর্ড উৎপাদন লক্ষ্মীপুর-রামগতি সড়কের দুই পাশে ১৫ হাজার গাছ কাটার আয়োজন, বড় বিপর্যয়ের শঙ্কা তাপপ্রবাহ থাকতে পারে ৫ দিন

শেখ হাসিনার সরকার ক্রিয়া ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছে — ডা: হারুন অর রশিদ সাগর

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮১ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পূর্ব-দক্ষিণ ধানুয়া গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা গতকাল সোমবার (১ ফেব্রুয়ারী) অনুষ্ঠিত হয়েছে। খেলায় পূর্ব ধানুয়া স্পোর্টিং ক্লাব, ধানুয়া ক্রিকেট একাদশকে ৪৩ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। খেলায় পূর্ব ধানুয়া স্পোর্টিং ক্লাবের হয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আশরাফুল ইসলাম অংশগ্রহণ করেন। এছাড়া বেশ কয়েকজন জাতীয় পর্যায়ের খেলোয়ার অংশগ্রহণ করেন। খেলায় আশরাফুল ইসলাম ৭১ রানে অপরাজিত ছিলেন।
পূর্ব-দক্ষিণ ধানুয়া যুবসমাজের আয়োজনে টুর্ণামেন্টের সার্বিক সহযোগিতায় ছিলেন পূর্ব ধানুয়া স্পোর্টিং ক্লাবের সাবেক সভাপতি ও ইতালি আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মো: জহিরুল ইসলাম খান, টুর্ণামেন্ট পরিচালনা কমিটি, অধ্যক্ষ রুহুল আমিন খান, চাঁদপুর সংবাদের সম্পাদক আবদুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
খেলা শেষে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ রহুল আমিন খান। টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক প্রভাষক এমএ হান্নান শেখের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা.হারুন অর রশিদ সাগর।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৯ নং উত্তর গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোহেল চৌধুরী, দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবদুর রহমান, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী গুনিজন স্মৃতি সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শাহ আলম শেখ বিশিষ্ট সমাজসেবক আঃ রহিম মাস্টার প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ডা: হারুন অর রশিদ সাগর বলেন, প্রত্যন্ত গ্রামের মধ্যে এতো হাজার হাজার মানুষের উপস্থিতিতে প্রানবন্ত চমৎকার একটি ফাইনাল খেলা উপভোগ করলো এলাকার শান্তিপ্রিয় মানুষ জন । আমাদের জাতীয় দলের ক্রিকেটার আশরাফুল ইসলাম চমৎকার খেলেছেন। তরুন প্রজন্মের কাছে অনুরোধ তারা জেনো মাদক মুক্ত থাকে এবং এই ধরনের খেলাধুলার আয়োজনের সাথে থাকে। আমরা একটি সুন্দর ফরিদগঞ্জ বিনির্মাণে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো। জননেত্রী শেখ হাসিনার সরকার ক্রিড়া ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছে, আমরা এখন বিশ্বের দরবারে ক্রিকেটে একটি পরিচিত দেশ। আমাদের এই ক্রিকেটের মাঠে থেকে হয়তো আগামীর আশরাফুল ইসলাম তৈরি হবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews