1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান সুভা নৌকার পক্ষে কাজ করায় আমার বিরুদ্ধে অপপ্রচার

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৫৫ বার পঠিত হয়েছে
মতলব উত্তর প্রতিনিধি :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার নৌকা প্রতীকের পক্ষে কাজ করায় উপজেলা যুবলীগ নেতা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার সুভার বিরুদ্ধে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইসফাক আহসান কর্র্তৃক অপপ্রচার ও অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কলাকান্দা ইউপি চেয়ারম্যান ছোবহান সরকার সুভা। রোববার (১৭ ডিসেম্বর) বিকালে মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ছোবহান সরকার সুভা বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। আওয়ামী লীগের দলীয় প্রতিক নিয়ে যে প্রার্থী হিসেবে আসবে তার পক্ষে কাজ করা আমার ঈমানী দায়িত্ব। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম। তার পক্ষে একনিষ্ঠভাবে কাজ করায় আমার বিরুদ্ধে অপর আওয়ামী বিদ্রোহী প্রার্থী ইসফাক আহসান বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় মিথ্যা তথ্য উপাস্থাপন ও মতলব উত্তর থানায় অভিযোগ দায়ের করছেন। যা অত্যন্ত নিন্দনীয়, আমি তাহার প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও আইন শৃঙ্খলাবাহিনীকে বিষয়টি খতিয়ে দেখার অনুরোধ জানান।
এসময় কলাককান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এটিএম মুজিবুর রহমান, ইউনিয়ন কৃষকলীগের সহ-সভাপতি আইয়ুব আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন ছৈয়াল, আবুল কালাম, গোলাম রাসুল, শাহজাহান মোল্লা, সাধারণ সম্পাদক জহিরুল হক, সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা অলিউল্ল্যাহ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আদম আলী সরকার। এসময় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews