1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ফরিদগঞ্জে মাকে খুনের ৬ ঘন্টার মধ্যে ছেলে আটক চাঁদপুর জেলার তিন কৃতী শিক্ষার্থী বাস্কেটবল প্রশিক্ষণে আমেরিকা যাচ্ছে পুঠিয়ায় বাস মালিকের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে সুপার ভাইজার পুঠিয়ায়  ইউপি চেয়ারম্যান প্রার্থীর প্রচারকারী ভ্যানচালককে মারধর করায় মামলা বৈশাখি মেলার ১৭ তম দিনে  দর্শকদের মুগ্ধ করলো রক্সি মিউজিক্যাল ব্যাণ্ড // সপ্তরূপার নৃত্যানুষ্ঠান  ৭৬ বছরের তাপপ্রবাহের রেকর্ড ভাঙল ফরিদগঞ্জে ছেলের হাতে মা খুন! রাণীশংকৈলে বৃষ্টি প্রার্থনায় দোয়া, ইসতিসকার নামাজ আদায় আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা উপজেলা নির্বাচন: পৌর এলাকার ভোটার ও প্রার্থীরা অংশ নিতে পারবেন না

সত্তর বছর বয়সে কুমারত্ব ভাঙলেন অবসরপ্রাপ্ত কলেজশিক্ষক দেনমোহর করা হয়েছে ১০ লাখ টাকা।

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ২২৯ বার পঠিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
সত্তর বছর বয়সে কুমারত্ব ভাঙলেন অবসরপ্রাপ্ত কলেজশিক্ষক শওকত আলী। বিয়েরপিঁড়িতে বসলেন ৩৫ বছরের এক কনের সঙ্গে। ইতোমধ্যে নবদম্পতির বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।
আলোচনা-সমালোচনার পাশাপাশি সাধুবাদ জানিয়েছেন অনেকেই। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া বর শওকত আলীর বাড়ি বাগেরহাটের রামপাল উপজেলায় আর কনে শাহেদা আক্তার নাজুর বাড়ি মোংলায়।

উভয় পরিবারের সম্মতিতে গত ১৮ মার্চ বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। দেনমোহর করা হয়েছে ১০ লাখ টাকা। নগদ পাঁচ লাখ টাকা উসুলে সম্পন্ন হয় এ বিয়ে।

উভয় পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বর শওকত আলী অবসরপ্রাপ্ত কলেজশিক্ষক। একসময় পরিবারের হাল ও ভাইবোনদের মানুষ করতে গিয়ে সংসার করা হয়ে ওঠেনি তার। যৌবনের মূল্যবান সময় তিনি শিক্ষকতা, ভাইবোন ও সমাজসেবায় ব্যয় করেছেন। তাকে বিয়ের কথা বলা হলেও তিনি কখনো বিয়ে করতে রাজি হতেন না। তিনি সারাজীবন চিরকুমার থাকবেন বলে জানাতেন।

কিন্তু বিগত কয়েক বছর অবসরে যাওয়ার পর তিনি একাকিত্ব বোধ করেন। আর পরিবারের সিদ্ধান্তে পাল্টেছেন কুমারত্ব ভাঙার।

শওকত আলীর ছোটভাই আ. হালিম খোকন বলেন, আমরা তার উপার্জিত অর্থে লেখাপড়া শিখেছি, মানুষ হয়েছি, সারাজীবন তিনি আমাদের সুখে-দুঃখে বটবৃক্ষের মতো আগলে রেখেছেন। বর্তমানে আমরা নিজেদের নিয়ে কর্ম এবং ব্যবসার কাজে ব্যস্ত থাকি। যার কারণে আমাদের বড়েভাই অবসরে আসার পর অনেকটা একাকিত্ব বোধ করতেন। তার এই একাকিত্ব দূর করতে ও দেখভাল করতে এ সময় তার একজন সঙ্গিনী খুবই দরকার। তাই আমরা তাকে বিয়ের জন্য জোরাজুরি করলে তিনি একটা সময় এসে রাজি হন। পরে মোংলা উপজেলার মিঠাখালী ইউনিয়নের এক কন্যাসন্তানের জননী (বিধবা) শাহিদা আক্তার নাজুর (৩৫) সঙ্গে বিবাহসম্পন্ন করি। কনের আগের সংসারের একটি কন্যাসন্তান রয়েছে। তার দায়িত্ব আমার বড়ভাই আলহাজ শওকত আলী নিয়েছেন। এতে উভয় পরিবারের সবাই খুশি। পরিবারসহ নতুন বর ও কনে আগামীতে হজে যাবেন। আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছে নতুন এই দম্পতির জন্য দোয়া কামনা করছি।

 

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews