1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ফরিদগঞ্জে মাকে খুনের ৬ ঘন্টার মধ্যে ছেলে আটক চাঁদপুর জেলার তিন কৃতী শিক্ষার্থী বাস্কেটবল প্রশিক্ষণে আমেরিকা যাচ্ছে পুঠিয়ায় বাস মালিকের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে সুপার ভাইজার পুঠিয়ায়  ইউপি চেয়ারম্যান প্রার্থীর প্রচারকারী ভ্যানচালককে মারধর করায় মামলা বৈশাখি মেলার ১৭ তম দিনে  দর্শকদের মুগ্ধ করলো রক্সি মিউজিক্যাল ব্যাণ্ড // সপ্তরূপার নৃত্যানুষ্ঠান  ৭৬ বছরের তাপপ্রবাহের রেকর্ড ভাঙল ফরিদগঞ্জে ছেলের হাতে মা খুন! রাণীশংকৈলে বৃষ্টি প্রার্থনায় দোয়া, ইসতিসকার নামাজ আদায় আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা উপজেলা নির্বাচন: পৌর এলাকার ভোটার ও প্রার্থীরা অংশ নিতে পারবেন না

সুনামগঞ্জে পৃথক দূর্ঘটনায় দুই কিশোরের মৃত্যু : আহত ১৫

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৪১ বার পঠিত হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে পৃথক দূর্ঘটনায় দুই কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ১৫জন। তাদেরকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতরা হলো- জেলার তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের চারাগাঁও এলসি পয়েন্ট এলাকার বাসিন্দা অকিল দাসের ছেলে শিশু শ্রমিক অনিন্দ্র দাস (১৩) ও দিরাইয়ে বরযাত্রী আসা হবিগঞ্জ জেলা সদরের ভূষন সরকারের ছেলে রাহুল সরকার (১৫)। আজ মঙ্গলবার (৫ মার্চ) রাত সাড়ে ৮টায় পৃথক স্থান থেকে পুলিশ মৃত দুই কিশোরের লাশ ময়না তদন্তের জন্য উদ্ধার করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- প্রতিদিনের মতো আজ মঙ্গলবার (৫ মার্চ) ভোর থেকে জেলার তাহিরপুর উপজেলার চারাগাঁও সীমান্তের লামাকাটা, জঙ্গলবাড়ি, কলাগাঁও, চারাগাঁও এলসি পয়েন্ট, বাঁশতলা ও লালঘাট এলাকার দিয়ে গডফাদার তোতলা আজাদ তার সোর্স রফ মিয়া, স্বপন মিয়া, আইনাল মিয়া, রিপন মিয়া, সাইফুল মিয়া, লেংড়া জামাল, বাবুল মিয়া, সোহেল মিয়া, আনোয়ার হোসেন বাবলু, সুলতান মিয়া, শরাফত আলী ও শামসুল মিয়াকে দিয়ে ভারত থেকে শিশু-কিশোর ও বৃদ্ধ শ্রমিকেদেরকে দিয়ে কয়লা, মদ, ইয়াবা, চিনি ও চুনাপাথর পাচাঁর শুরু করে। এমতাবস্থায় দুপুর ২টায় চোরাই কয়লা ট্রলি বোঝাই করে শুল্কস্টেশনের বজলু মুন্সির ডিপুসহ বিজিবি ক্যাম্প সংলগ্ন আশেপাশের বসতবাড়ি নিয়ে মজুত করার সময় বেপরোয়া গতিতে একটি মিনি ট্রাক কিশোর অনিন্দ্র দাসকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। পড়ে স্থানীয়রা ওই কিশোরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসক দিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। এখবর জানাজানি হওয়ার পর উত্তেজিত জনতা ঘাতক ট্রাক আটক করে। কিন্তু গডফাদার তোতলা আজাদ তার সোর্স রফ মিয়া ও স্বপন মিয়াসহ তার চোরাচালান বাহিনী নিয়ে সন্ধ্যায় আটক ট্রাকটি ছাড়িয়ে নেয়। চারাগাঁও বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার বিল্লাল কর্মরত থাকাকালীন এই সীমান্তে চোরাচালান বন্ধ ছিল। কিন্তু এক সপ্তাহ আগে এই ক্যাম্পে নায়েক সুবেদার আবু রায়হান ও ভিআইপি যোগদানের পর থেকে চোরাকারবারী, চাঁদাবাজ ও তাদের গডফাদারের দৌড়াত্ব বেড়ে যায়।
এদিকে রাত ৮টায় শান্তিগঞ্জ উপজেলার গাগলী নামক স্থানে, হবিগঞ্জ থেকে অর্ধশতাধিক বরযাত্রী নিয়ে আসা একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। তারা দিরাই যাওয়ার সময় এই দূর্ঘটনাটি ঘটে। এঘটনায় বাসে থাকা বরযাত্রী কিশোর রাহুল সরকারসহ আরো ১৫জন যাত্রী আহত হয়। তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাতেই সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরে গুরুতর আহত কিশোর রাহুল সরকারের মৃত্যু হয়। এঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ সাইফুল ইসলাম, শান্তিগঞ্জ থানার ওসি মোক্তাদির হোসেন ও তাহিরপুর থানার ওসি কাজী নাজিম উদ্দিন পৃথক ঘটনায় দুই কিশোরের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews