1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
পুঠিয়া ইউপি নির্বাচনে জয়ী জাহাঙ্গীর আলম জুয়েল মাসব্যাপী বৈশাখী মেলায় অনুপমের নাটক সুন্দর আলীর ভাইসস্কোব মঞ্চস্হ  চাঁদপুর নৌ থানার অ‌ভিযা‌নে ৬ ছিনতাইকারী আটক চাঁদপু‌র নৌ থানার অ‌ভিযান, ৯ অসাধু জেলে আটক লঞ্চ ঘা‌টে যাত্রী‌ হয়রা‌নি, ৭ সিএনজি ও অটোরিক্সা চালক আটক বর্ণাঢ‌্য আ‌য়োজ‌নে চাঁদপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পা‌লিত মতলব উত্তরে মেঘনায় বাল্কহেড থেকে পড়ে একজন নিখোঁজ চাঁদপুরের জেলেরা নৌকা-জাল মেরামতে ব্যস্ত// ১ দিন পর নদীতে নামার অপেক্ষায় চাঁদপুর নৌ  থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টায় আটক ২২  মহাক্ষমতাবান কালেক্টরেট কলেজের অধ্যক্ষ নার্গিস! তার কথায় বদলে যায় নিয়ম-কানুন

সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় ১জনের মৃত্যু

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৩২১ বার পঠিত হয়েছে

মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ প্রতিনিধি: 
সুনামগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ১জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম- মোঃ লেছু মিয়া (২৮)। সে জেলার দিরাই উপজেলার তাড়াল ইউনিয়নের ভাটিধল গ্রামের আব্দুল হামিদের ছেলে।
আজ সোমবার (৫ জুলাই) দুপুরে আশংকাজনক অবস্থায় লেছু মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর তার মৃত্যু হয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- আজ সোমবার (৫ জুলাই) সকাল সাড়ে ১০টায় জেলার দিরাই উপজেলার ধল বাজারে অবস্থিত একটি সেলুনে চুল কাটার জন্য যায় লেছু মিয়া। এসময় একই গ্রামের আব্দুস শহিদের ৩ ছেলে জেন্টু মিয়া, রায়হান মিয়া ও সোহান মিয়া পূর্ব বিরোধের জের ধরে দেশীয় অস্ত্র নিয়ে লেছু মিয়া ওপর হামলা করে। এঘটনায় মাথায় আঘাত পেয়ে লেছু মিয়া জ্ঞান হারিয়ে ফেললে হামলাকারীরা পালিয়ে যায়।
পরে স্থানীয়রা আহত লেছু মিয়াকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। কিন্তু লেছু মিয়া অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে সিলেট পাঠায়। পরে আত্মীয়-স্বজনরা লেছু মিয়াকে নিয়ে দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে পৌছার পর কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করে। এঘটনাটি তাৎক্ষনিক ভাবে এলাকায় জানা জানি হওয়ার পর উত্তেজনা দেখা দেয়।
এঘটনার সত্যতা নিশ্চিত করে দিরাই থানার ওসি আজিজুর রহমান সাংবাদিকদের বলেন- প্রতিপক্ষের হামলায় ১ যুবকের মৃত্যুর হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews