1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে নওগাঁ জেলা বিএনপির সমন্বয় সভা অনুষ্ঠিত 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৪ বার পঠিত হয়েছে
আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁ জেলা বিএনপির দলীয় কার্যালয় কেডির মোড়ে বেলা সাড়ে ১২ ঘটিকায় নওগাঁ জেলা বিএনপি’র উদ্যোগে, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও রাজশাহী বিভাগীয় সমাবেশে (০১ মার্চ ২০২১ তারিখে যোগদানের প্রস্তুতি সমন্বয় সভা আহ্বায়ক জেলা বিএনপি নওগাঁ মাস্টার হাফিজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সভায় আগামী স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন পরবর্তীতে আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত নেওয়া হবে বলে ও জানানো হয়।

আগামী ০১ মার্চ ২০২১ তারিখে রাজশাহী বিভাগীয় সমাবেশে যোগদানের লক্ষে, জেলা বিএনপির নেতৃবৃন্দের তত্ত্বাবধানে জেলার সকল থানার বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ এবং বিএনপি সমর্থনকারী সকল সদস্যদের সমাবেশে যোগদানের জন্য সবাইকে উদ্বুদ্ধ করতে হবে সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট রফিকুল ইসলাম,
জেলা বিএনপির আহ্ববায়ক কমিটির সদস্য জাহিদুল ইসলাম ধলু, জেলা বিএনপি যুবদলের সভাপতি বাইজিদ হোসেন পলাশ, পৌর বিএনপি আহ্বায়ক শেখ আব্দুর শুক্কুর, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামিম আহমেদ, ছাত্রদলের সভাপতি রুবেল হোসেন, প্রমুখ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews