1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

হাজীগঞ্জে পান খাওয়া‌কে ‌কেন্দ্র ক‌রে মারধ‌রের ‌শিকার চি‌কিৎসাধীন বৃদ্ধার খোঁজ খবর নি‌ল ঐক‌্য প‌রিষদ নেতৃবৃন্দ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ১১৮ বার পঠিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক।। চাঁদপু‌রের হাজীগঞ্জে পান খাওয়া‌কে ‌কেন্দ্র ক‌রে মারধ‌রের শিকার ‌চি‌কিৎসাধীন বৃন্ধা প্রতীভা রানী (৬৫) কে চাঁদপুর সদর হাসপাতা‌লে দেখ‌তে যান বাংলা‌দেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক‌্য প‌রিষদ চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দ।

গতকাল শুক্রবার রাতে সদর হাসপাতা‌লে ঐক‌্য প‌রিষদ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও চাঁদপুর জর্জ কোর্টের পিাক‌লিক প্রসি‌কিউটর এড‌ভো‌কেট রন‌জিত রায় চৌধুরী, সহ সভাপ‌তি তপন সরকার, সাংগঠানক শুসীল সাহা, প্রচার সম্পাদক অ‌ভি‌জিত রায়, ব্রজ গোপাল দাস, নির্মল পাল, জেলা যুব ঐ‌ক‌্য প‌রিষ‌দের আহবায়ক অম‌রেশ দত্ত, যুগ্ম আহবায়ক জয় চন্দ্র নাগ।

চি‌কিৎসাধীন প্রতীভা রানী‌কে আ‌র্থিক সজ‌যো‌গিতা ক‌রেন ঐক‌্য প‌রিষ‌দের সাধারণ সম্পাদক। এছাড়ার তি‌নি সার্বক্ষ‌নিক খোঁজ খবর নি‌তে সংগঠ‌নের সক‌লের প্রতি আহবান ক‌রেন।

উ‌ল্লেখ‌্য, গত মঙ্গলবার (১৯ মার্চ) দুপুর দেড়টার দিকে নাটেহারা গ্রামের গাজী বাড়ীতে এই ঘটনা ঘটে। অভিযুক্ত নুরুল আমিন ওই গ্রামের মো. কলিম উদ্দিন গাজীর ছেলে। মারধরের শিকার প্রতিভা রানী একই গ্রামের হরিদাস বেপারী বাড়ীর সুকুমার চন্দ্র দাসের স্ত্রী।

বুধবার (২০ মার্চ) এই ঘটনায় প্রতিভা রানীর ছেলে বিষু চন্দ্র দাস নুরুল আমিনকে আসামী করে হাজীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণ থেকে জানাগেছে, ঘটনার দিন আসামীর বাড়ী কাছে পাতা কুড়াতে যায় প্রতিভা রানী। তখন নুরুল আমিনের স্ত্রী তার ঘরের কাজ করার জন্য বলে। এতে প্রতিভা রানী সম্মত হন এবং তাকে পান দিতে বলেন। প্রতিভা রানীর পান খাওয়া অবস্থায় নুরুল আমিন দেখে তাকে গাল মন্দ করে এবং বাঁশের লাঠি দিয়ে মারধর করে এবং গলায় পাড়া দিয়ে হত্যার চেষ্টা করে। তার চিকৎকারে লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করান। বর্তমানে তিনি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

মামলার বাদী বিষু চন্দ্র দাস বলেন, ওই ঘটনার পর থেকে আসামী নুরুল আমিন আমাদের পরিবারকে আইনী ব্যবস্থা না নেয়ার জন্য হুমকি ধমকি দিয়ে আসছে। আমাদেরকে ভারতে পাঠিয়ে দিবে নাটেহারা থাকতে দিবেনা মর্মে হুমকি অব্যাহত রেখেছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews