1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

হাটহাজারীতে তিন দিন পর নিখোঁজ আওয়ামীলীগ নেতার লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
  • ৪৯ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার: নিখোঁজের তিন দিন পর হাটহাজারীতে এক আওয়ামীলীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। রহমত উল্লাহ নামের এ আওয়ামীলীগ নেতা উপজেলার চিকনদন্ডী ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ যুগ্ম-সম্পাদক ছিলেন। গতকাল রবিবার রাত আটটায় উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের আহনেরপাড়া এলাকার একটি ছড়া থেকে তার লাশ উদ্ধার করা হয়।

রহমত উল্লাহ আহনেরপাড়া এলাকার জনৈক মামুনের পূত্র ও পেশায় একজন নির্মাণ শ্রমিক। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী ঝর্নাকে থানায় নিয়ে গেছে।

সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দূপুরে স্ত্রী ঝর্ণার সঙ্গে অভিমান করে রহমত উল্লাহ ঘর থেকে বের হয়ে আর ফেরেনি। গতকাল রবিবার সন্ধ্যায় স্থানীয়রা আহনেরপাড়া মৃদুল শীলের বাড়ি সংলগ্ন ছড়ায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত ৮টায় তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রহমত উল্লাহর ঘাড় ভাঙ্গা মোছড়ানো ও জিহ্বা মুখ থেকে বের হওয়া অবস্থায় ছিল। তার লাশ পচে ফুলে গেছে। পুলিশ এটিকে হত্যাকান্ড বলে ধারণা করছে।

হাটহাজারী মডেল থানার ওসি মো. বেলাল উদ্দিন জাহাংগীর বলেন, প্রাথমিকভাবে আমাদের কাছে এটি হত্যাকান্ড বলে মনে হচ্ছে। আমরা লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রীকে থানায় নিয়ে আসা হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews