1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: মিশা-ডিপজল দুজনই মূর্খ বললেন নিপুণ আক্তার চাঁদপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান কালু ভূঁইয়া ঘোড়া মার্কার প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের সংবাদ সম্মেলন হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে টাকা বিলি করার সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ দুই নেতা আটক চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (সদর, হাজীগঞ্জ ও শাহরাস্তি) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত সাভারে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার হাইমচরের চরভাঙ্গা গ্রামে চা দোকানে আগুন ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন

হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রিয়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন পড়ালেখার পাশাপাশি সাংস্কৃতিক কর্মকাণ্ড করতে হবে,,,,ডাঃ দীপু মনি 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৯ বার পঠিত হয়েছে
মানিক দাস //
হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রিয়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। গতকাল ২৪ ফেব্রুয়ারি শনিবার সকাল দশটায় আনুষ্ঠানিক উদ্বোধন করেন চাঁদপুর ৩ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যান মন্ত্রী মন্ত্রণালয় দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাসান ইমাম বাদশার সভাপতিত্বে  প্রধান অতিথির বক্তব্য সমাজকল্যান মন্ত্রী ডাঃ দীপু মনি বলেন, ছোট্ট সোনামণিরা  আজকে সুন্দর কুচকাওয়াজ পরিবেশন  করেছে তার জন্য আমি মুগ্ধ হয়েছি।হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষার্থীরা সবসময় ভালো কুচকাওয়াজ প্রদর্শন করে। এ বিদ্যালয়ের ছোট্ট পাখিরা সবাই আজকে সুন্দর ভাবে সেজেগুজে এসেছে, তারা আমাদের নৃত্য দেখাবে। শিশুদের খেলাধুলা ভীষণ দরকার। পড়ালেখার পাশাপাশি সাংস্কৃতিক কর্মকাণ্ড করতে হবে। তাহলে আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে উঠতে পারব। শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্মাট নাগরিক হব। আমরা সৎ মানুষ হবো, সহনশীল মানুষ হবো। সেই ভালো সত্যি কারের ভাবে। সে ভাবেই তোমরা তৈরি হবে। তোমরা সৃজনশীল মানবিক মানুষ হবে, তারা বিজ্ঞান নিয়ে গড়ে উঠবে।  বিশ্ব মানব হবে। সেজন্যে আমাদের এই নতুন শিক্ষা ক্যারিকুলাম  তৈরি হয়েছে। এ বিদ্যালয়ের  বেশ কিছু সমস্যা রয়েছে। এ বিদ্যালয়ের  ভবন নির্মাণ হওয়ার কথা থাকলে ও তা আটকে আছে। তা আমি আজকেই দেখব। হাসান আলী উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষের দৃষ্টি রাখতে হবে। আমি আশা করি এই যে সমস্যাটি রয়েছে তা সহসায় সমাধান করা হবে। আমি যেহেতু আজকে শুনেছি এটি সমস্যা সমাধান করব। হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় একটি ভাল প্রতিষ্ঠান। তিনি আরো বলেন অভিভাবকরা হাসান আলী আর মাতৃপিঠে তাদের সন্তানদের ভর্তি করতে মরিয়া হয়ে উঠে। তাদের চিন্তা করতে হবে একটি ক্লাস হবে ৪০ থেকে ৫০ জনের বেশি শিক্ষার্থী থাকতে পারে না। প্রতিটি ক্লাসে বেশি শিক্ষার্থী ভর্তি হলে সেখানে পড়ালেখা হয় না । এই বিদ্যালয়ের মাঠের বাউন্ডারি অস্হায়ী ভাবে দেয়া হবে। তার কারণ হলো এ মাঠে সভা সমাবেশ করা হয়। সমাবেশের সময় যেন বাউণ্ডারী দেয়া হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াসমিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।
স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষিকা ইসমতআরা সাফি বন্যা। শিক্ষার্থী মুহতাদি সাফি।
এসময় উপস্থিত ছিলেন পিপি অ্যাডঃ রনজিত রায় চৌধুরী, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) ইয়াসিন আরাফাত, সদর ভূমি কর্মকর্তা হেদায়েত উল্লাহ,পৌরসভার প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস,বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি শফিউদ্দিন আহমেদসহ সাবেক ও বর্তমান শিক্ষক এবং অভিভাবকগণ।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী মুহতাদি সাফি ও গীতা পাঠ করে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী অবনিশ জাগরি।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews