1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
প্রায় সাড়ে পাঁচ মাস বন্ধ থাকার পর হিলি স্থলবন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু নবাবগঞ্জে বোরো ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন করলেন ইউএনও  এমভি আব্দুল্লাহর নাবিকদের ফুল দিয়ে বরণ দোয়াত কলম মার্কার সমর্থণে জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার যৌথ সভা মৈশাদী ও লক্ষীপুর ইউ‌নিয়‌নে চেয়‌ারম‌্যান প্রা‌র্থি না‌জিম দেওয়ানের উঠান বৈঠক ধান মাড়াই-শুকানোয় ব্যস্ত মতলব উত্তরের কৃষকেরা ৯ নং ওয়ার্ডে দোয়াত কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর গনসংযোগ  এবার বলিউডে পা রাখছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। বিতর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি সেন্সর বোর্ডের নতুন কমিটিতে রয়েছেন যারা

১৫ নং ঝারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ৩১ মার্চ, ২০১৯
  • ৬২ বার পঠিত হয়েছে

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও সদর প্রতিনিধি
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ঠাকুরগাঁও সদর উপজেলার ২ নং আখানগর ইউনিয়নের ১৫ নং ঝারগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় বাষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকাকেন ঠাকুরগাঁও সদর উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান ও ঠাকুরগাঁও সদর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট অরুনাংশ দত্ত টিটো

বিশেষ অতিথি ২ নং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল ইসলাম ও ২ নং ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ রোকসেদুল হক স্বপন চৌধুরীঅনুষ্ঠানে সভাপতিত্ব করেন উত্তর স্কুলের সভাপতি এরশাদুল হকউপস্থিত থাকেন স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ ডক্টর সাইয়িদ আলীমো ইসাহাক আলী সহকারি শিক্ষক ঝারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়।ও সহ-সভাপতি খলিলুর রহমানহাই স্কুলের প্রধান শিক্ষক দেলিলুর রহমানসহজ শিক্ষ ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত থাকেনপ্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেনেবক্তব্যে বলেন আমাদের বিদ্যালয়টি ১৯০১ সালে স্থাপন হয়। উনি আরো বলেন স্কুলের বিভিন্ন সমস্যার কথা স্কুলের শিক্ষক ৭ জন থাকার কথা থাকলেও স্কুলের শিক্ষক আছেন ৪জন। একজন মাতৃত্ব কারণে ছুটিতে আছেন বাকি তিন জনে স্কুল চালাতে হিমশিম খাচ্ছেন।


তিনি আরো বলেন ভবন মেরামতের , গরমের কারণে স্কুলের ভিতর ক্লাস করার সম্ভাব হনা। বিশেষ করে উনি বলেন বাজারের সাথে এই স্কুলটি হওয়ার কারণে ছাত্র-ছাত্রীদের ওয়াশ্রুম সাধারন পাবলিক ব্যবহার করার কারণে ছাত্র-ছাত্রীদের সমস্যায় পড়তে হয়। বাজারের টয়লেট পাম থাকা অবস্থায় নষ্ট হয়ে পড়ে আছেন তাই জনসাধারণ স্কুলের ভিতর ওয়াশরুম ব্যবহার করেন। শিক্ষা অধিদপ্তর ও উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান কে বিশেষভাবে নজর দেওয়ার জন্য বিশেষ অনুরোধ করেন।

আরো সংক্ষিপ্ত বক্তব্য রাখেন হাই স্কুলের প্রধান শিক্ষক দেলিলুর রহমান তিনি বলেন তাদের হাই স্কুল এবং প্রাইমারি স্কুল দুটি একত্রে থাকার পরও একটি শহীদ মিনার নেই যাতে স্বাধীনতা দিবস পালন করতে পারেন তার ব্যবস্থা করার জন্য।
প্রধান অতিথির বক্তব্যে বলেন

একুশ বছর পর যখন আমাদের প্রধানমন্ত্রীর ক্ষমতায় আসেন তখনই শিক্ষার প্রতি সুদৃষ্টি রেখেছেন বছরের প্রথম প্রথম দিনেই বই দেওয়ার ব্যবস্থা করে দিয়েছেন আমরা আগে মহান স্বাধীনতা যুদ্ধে কথা জানতামনা এখন মহান স্বাধীনতা দিবস পালন করা হচ্ছে । ৭মার্চের ভাষণ শুনতে পারতাম না এখন আমরা সাথে৭ মার্চের ভাষণ শুনতে পায় সেই ঐতিহাসিক ভাষণ এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম। তিনি বলেন যে ভবনের কথা বলেছেন আগামী অর্থবছরের বাজেটে তিনি অবশ্যই এই কাজটি করে দিবেন এবং জেলা শিক্ষা অফিসার কে বলবেন যেন শিক্ষক নিয়োগ দেওয়া হয় আরো বলেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহি অফিসারকে বলবেন যেন এই স্কুল দুটিতে শহীদ মিনার স্থাপন করে দেওয়া হয়।

বিশেষ করে বলেন শিক্ষায় হচ্ছে জাতির মেরুদন্ড তাই শিক্ষার বিকল্প কোন কিছুই নেই শিক্ষার্থীদের কে বলেন যেন তারা শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও আনন্দময় কাটানো তার চেয়েও বেশি কথা হচ্ছে শিক্ষা শিক্ষা ছাড়া কোন গতি নেই বাংলাদেশ সরকার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন যে শিক্ষার চাহিদা বাড়ানোর।
সাধারণ মানুষদের জন্য বলেন আমি থাকাকালীন অবস্থায় আপনাদের যে কোন বিপদ আপদে আমাকে পাশে পাবেন। যে কোন কাজে আমাকে পাবেনঃ কাজের জন্য আমাকে কিছুই দিতে হবে না তবে ভোটের সময় আমরা আসবো ভোট দিতে হবে নৌকা তে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews