1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব দক্ষিণ উপজেলা চেয়ারম্যান মোস্তফা তালুকদার, ভাইস চেয়ারম্যান আখি নির্বাচিত চাঁদপুরের ২ মতলবে ঘোড়া ও দোয়াত কলমের জয় চাঁদপুরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানার পদ্মফুলের গনসংযোগ চাঁদপুরের মতলব উত্তরে ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা অসুস্থ, পরে মৃত্যু মতলব উত্তরে সুষ্ঠু নির্বাচনের লক্ষে প্রশাসনের সকল প্রস্তুতি সম্পন্ন নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে সাময়িক অসুবিধা হচ্ছে: প্রতিমন্ত্রী বৈশাখী মেলায় রংয়ের ঢুলের কনসাট ও মেঘনা থিয়েটারের নাটক মঞ্চস্হ ৮ মে মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ  মতলব উত্তরে প্রবাসীর বাড়ীতে চুরির ঘটনা, স্বর্ণালংকার লুট নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত। 

কচুয়ায় কাদিরখিল সমাজ কল্যাণ যুব সংঘের নতুন কমিটি গঠন 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৪৩ বার পঠিত হয়েছে
ইসমাইল হোসেন বিপ্লব কচুয়া:
কচুয়া উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের শিক্ষিত যুবকদের নিয়ে গঠিত একটি মানব কল্যাণমুখী সামাজিক সংগঠন কাদিরখিল সমাজ কল্যাণ যুব সংঘের   কমিটি গঠন করা হয়েছে।
এ উপলক্ষে শুক্রবার  (১২ই এপ্রিল) সকালে উপজেলার কাদিরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সংগঠনের উপদেষ্টা হাজী সাহেব আলী সিকদারের সভাপতিত্বে ও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহিন দেওয়ানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা প্রফেসর আব্দুস সামাদ, কাজী মিজানুর রহমান, শরিফ উল্লাহ মুন্সী বাবুল, রমিজ উদ্দিন মুন্সী, ওয়াহিদুজ্জামান মুন্সী, মানিক মুন্সী, ইউপি সদস্য শাহজালাল শিকদার, সমাজসেবক রেফায়েত উল্লাহ রিপন, জসিম উদ্দিন প্রধান ,তাফাজ্জল হোসেন প্রধান, তৌহিদুল ইসলাম মুন্সী, হানিফ প্রধান প্রমুখ। এ সময় কাদিরখিল সমাজ কল্যাণ যুব সংঘের বিভিন্ন নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২ বছর মেয়াদি  নতুন কমিটি গঠন করা হয়। কাদিরখিল সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি পদে ২জন, সাধারণ সম্পাদক পদে ৭জন প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে  সভাপতি  ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীদের সমঝোতায় পুনরায় সভাপতি  মোহাম্মদ উল্লাহ মুন্সি ও সাধারণ সম্পাদক  মোহাম্মদ গোলাম মাওলা চৌধুরী শাহিন নির্বাচিত হন।
কাদিরখিল সমাজ কল্যাণ যুব সংঘের  দলমত নির্বিশেষে সমাজের সকলে কাঁধে কাঁধ মিলিয়ে সমাজের যাবতীয় সমস্যার মূলে কূঠারাঘাত করে সামনে এগিয়ে যাওয়ার প্রকৃষ্ট  উদাহরণ সংগঠনটি। প্রত্যেক সদস্য অপরাপর সদস্যদের মত ও পথের প্রতি শ্রদ্ধা রেখে সমাজের দুঃস্থ ও অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে সংগঠনটি । এলাকাবাসীর কাছে সংগঠনটি ভালো কাজের দৃষ্টান্ত তৈরি করতে সক্ষম হয়েছে ইতিমধ্যেই।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews