1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

কচুয়ায় ৩দিন ব্যাপি জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে উন্নয়ন মেলা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৭ বার পঠিত হয়েছে

নির্বাচিত জনপ্রতিনিধিনগন সঠিক ভাবে সেবা প্রদান করলে স্থানীয় সরকার আরও অধিক শক্তিশালী হবে
…….. ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি
ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া ॥
কচুয়ায় ৩ দিন ব্যাপি জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে উন্নয়ন মেলা , প্রদর্শণী ও আলাচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে পরিষদ মিলনায়তনে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি।
এসময় তিনি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার আমলে স্থানীয় সরকারের বেশিরভাব প্রতিষ্ঠান গুলোকে তথ্য প্রযুক্তি ব্যবহার করে আধুনিকায়ন করা হয়েছে। সরকারের নিদের্শনা মোতাবেক স্থানীয় সরকারের অধিনে নির্বাচিত জনপ্রতিনিধিনগন সঠিক ভাবে সেবা প্রদান করলে স্থানীয় সরকার আরও অধিক শক্তিশালী হবে। বর্তমান সরকারের আমলে সাধারন মানুষের পেশাগত বৈষম্য দূর করে সামাজিক সমতা নিশ্চিত করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো.নাহিদ ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম,সহকারি কমিশনার(ভূমি) ইবনে আল জায়েদ হোসেন,জেলা পরিষদ সদস্য তৌহিদুল ইসলাম খোকা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল মবিন,ডেপুটি কমান্ডার জাবের মিয়া,কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো: আলমগীর তালুকদার,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাকিবুল ইসলাম,প্রকৌশলী আবদুল আলিম লিটন,জনস্বাস্থ্য প্রকৌশলী কামরুজ্জামান,মহিলা বিষয়ক কর্মকর্তা মৃনালিনী কর্মকার প্রমূখ। আলোচনা শেষে শেষে প্রধান অতিথি স্থানীয় সরকারের বিভিন্ন বিভাগের আয়োজনে মেলায় স্থান পাওয়া স্টলগুলি পরিদর্শন করেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews