1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
পুঠিয়া ইউপি নির্বাচনে জয়ী জাহাঙ্গীর আলম জুয়েল মাসব্যাপী বৈশাখী মেলায় অনুপমের নাটক সুন্দর আলীর ভাইসস্কোব মঞ্চস্হ  চাঁদপুর নৌ থানার অ‌ভিযা‌নে ৬ ছিনতাইকারী আটক চাঁদপু‌র নৌ থানার অ‌ভিযান, ৯ অসাধু জেলে আটক লঞ্চ ঘা‌টে যাত্রী‌ হয়রা‌নি, ৭ সিএনজি ও অটোরিক্সা চালক আটক বর্ণাঢ‌্য আ‌য়োজ‌নে চাঁদপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পা‌লিত মতলব উত্তরে মেঘনায় বাল্কহেড থেকে পড়ে একজন নিখোঁজ চাঁদপুরের জেলেরা নৌকা-জাল মেরামতে ব্যস্ত// ১ দিন পর নদীতে নামার অপেক্ষায় চাঁদপুর নৌ  থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টায় আটক ২২  মহাক্ষমতাবান কালেক্টরেট কলেজের অধ্যক্ষ নার্গিস! তার কথায় বদলে যায় নিয়ম-কানুন

চাঁদপুরে প্রবাসী আনিছুর রহমানের কাছ থেকে প্রতারনা করে ১৫ লক্ষ টাকা আত্নসাত!

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ২৩ বার পঠিত হয়েছে

মানিক দাস // চাঁদপুরে সৌদি প্রবাসী আনিছুর রহমানের (৪১)কাছ থেকে প্রতারনা করে ১৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে প্রতারক শরীফুল ইসলাম ভূইয়া(২৮)সহ ৪জনের বিরুদ্ধে আদালতে চার্জসীট (ধারা ৪০৬/৪২০/১০ পেনাল কোড )দাখিল করেছে চাঁদপুর পিবিআই ।

অপরাপর চার্জসীটভুক্ত আসামীরা হলেন,নজরুল ইসলাম ভুইয়া (৬০) ,তাহমিনা আক্তার প্রকাশ  শিরিন বেগম (৫০) মো:শফিকুল ইসলাম কাজী (২৫) উত্তর জিটি রোড ,কাজী বাড়ী ১৫ নং ওয়ার্ড সর্ব সাং চাঁদপুর পৌরসভা ।

চাঁদপুরের বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে গত ২৭ /০৯/২০২৩ ঘটনার সত্যতা পাওয়ায় চার্জসীটটি দাখিল করেন চাঁদপুর পিবিআই এর পুলিশ পরিদর্শক এম শামীম আহমেদ । বর্তমানে মামলাটি আদালতে বিচারধীন রয়েছে ।

প্রতারনার স্বীকার চাঁদপুর পৌরসভাধীন মমিন পাড়ার বাসিন্দার সৌদি প্রবাসী আনিছুর রহমান জানান, আমি দীর্ঘ ১৫ বছর যাবত সৌদি আরবে ছিলাম। দেশে আসলে আমার মামাতো ভাই প্রতারক শরীফুল ইসলাম ভূইয়া গংরা ব্যবসার কথা বলে নগদ ও চেকের মাধ্যমে আমার কাছ থেকে প্রতারনা করে প্রায় ১৫ লক্ষ টাকা নেয় । পরে টাকা ফেরৎ দেওয়া তো দূরের কথা উল্টো আমার নামে চাঁদপুর মডেল থানায় আমার কাছ থেকে নেওয়া চেক দিয়ে মিথ্যা ঘটনা সাজিয়ে মামলা দায়ের করে । আমাকে নানা ভাবে হয়রানি করে ।

চাঁদপুর মডেল থানার এসআই মো:জাকির হোসেন তৎকালীন এক তরফা ভাবে আমার বিরুদ্ধে আদালতে একটি রিপোর্ট দেয় । যার বিরুদ্ধে আমি রিভিশান মামলা দায়ের করি এবং পুলিশ সুপারের নিকট চাঁদপুর মডেল থানার এসআই মো:জাকির হোসেনের বিরুদ্ধে মিথ্যা রিপোর্টের জন্য বিচার প্রার্থী হই । বিষয়টি বর্তমানে অ্যাডিশনাল এসপি রাশেদুল হক চৌধুরী স্যার তদন্ত করছেন।

আমি দীর্ঘদিন যাবত সৌদি থেকে কস্ট করে যা উপার্জন করেছি তা এই ভাবে প্রতারনা করে আত্মসাত করবে তা ভাবতেই পারি না । উল্টো ঘাটে ঘাটে হয়রানির স্বীকার হচ্ছি । আমার কষ্টার্জিত ১৫ লক্ষ টাকা ফেরৎ চাই । আমার কাছে সকল ডকুমেন্ট রয়েছে । এ ব্যাপারে আমি মাননীয় প্রধানমন্ত্রী,স্বরাষ্ট্রমন্ত্রী ,চাঁদপুরের পুলিশ সুপার ও মডেল থানার ওসির স্যারের সুদৃষ্টি কামনা করছি ।

এদিকে এ ব্যাপারে এসআই মো:জাকির হোসেনের সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি জানান, আমার বর্তমানে কর্মস্থল শাহরাস্তি থানায় । বিষয়টি না জেনে কোন প্রশ্নের উত্তর দিতে পারছি না । জেনে পরবর্তীতে জানাবো ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews