1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
পুঠিয়া ইউপি নির্বাচনে জয়ী জাহাঙ্গীর আলম জুয়েল মাসব্যাপী বৈশাখী মেলায় অনুপমের নাটক সুন্দর আলীর ভাইসস্কোব মঞ্চস্হ  চাঁদপুর নৌ থানার অ‌ভিযা‌নে ৬ ছিনতাইকারী আটক চাঁদপু‌র নৌ থানার অ‌ভিযান, ৯ অসাধু জেলে আটক লঞ্চ ঘা‌টে যাত্রী‌ হয়রা‌নি, ৭ সিএনজি ও অটোরিক্সা চালক আটক বর্ণাঢ‌্য আ‌য়োজ‌নে চাঁদপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পা‌লিত মতলব উত্তরে মেঘনায় বাল্কহেড থেকে পড়ে একজন নিখোঁজ চাঁদপুরের জেলেরা নৌকা-জাল মেরামতে ব্যস্ত// ১ দিন পর নদীতে নামার অপেক্ষায় চাঁদপুর নৌ  থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টায় আটক ২২  মহাক্ষমতাবান কালেক্টরেট কলেজের অধ্যক্ষ নার্গিস! তার কথায় বদলে যায় নিয়ম-কানুন

চাঁদপুরে বিএনপির প্রভাতফেরি ও আলোচনা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬২ বার পঠিত হয়েছে
মানিক দাস //
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপল চাঁদপুর জেলা বিএনপির আয়োজন প্রভাতফেরি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২১ ফেব্রুয়ারী  মঙ্গলবার সকালে জেলা বিএনপি কার্যালয় থেকে কেন্দ্রীয় বিএনপির প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা—কর্মীরা প্রভাতফেরি বের করে। পরে কেন্দ্রিয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন নেতৃবৃন্দ।
প্রভাত ফেরি শেষে  জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অলোচনা সভায় সভাপত্বি করেন চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক। তিনি তার বক্তব্যে বলেন, আন্দোলন ব্যতিত বাঙ্গালী জাতি কোন কিছু আদায় করতে পারেনি, ইতিহাস তাই বলে। ভাষার জন্য যেমন রফিক, সালামরা বুকের তাজা রক্ত দিয়েছে, গনতন্ত্র পুনুরুদ্ধারে ও দেশ মাতৃকাকে শেখ হাসিনার হাত থেকে রক্ষা করতে বিএনপির হাজারো নেতাকমীর্র তাজা রক্তে পথ রঞ্জিত হয়েছে। তাই আজ এই ভাষা দিবসে দিপ্ত শপথ নিতে হবে, দেশ মাতা খালেদা জিয়াকে মুক্ত করে শেখ হাসিনার হাত থেকে বাংলাকে বাঁচাতে কঠোর আন্দোলনের প্রস্তুতি নিতে হবে।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্যাহ সেলিমের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মনির চৌধুরী, সেলিমুছ সালাম, ফেরদৌস আলম বাবু, সাবেক যুগ্ম—সম্পাদ অ্যাড. জহির উদ্দিন বাবর, সদর উপজেলার বিএনপির সভাপতি শাহাজালাল মিশন, সাধারন সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান, পৌর বিএনপির সিনিয়ির সহ—সভাপতি মো. আফজাল হোসেন, জেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী ঢালী, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক অ্যাড. নুরুল আমিন খান আকাশ, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, পৌর যুবদলের আহ্বায়ক মো. আব্দুর রাজ্জাক হাওলাদার, চাঁদপুর সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম—আহ্বায়ক নজরুল ইসলাম নজু, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজী, সাধারণ সম্পাদক ঈসমাইল হোসেন পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগ, চাঁদপুর সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শেখ হাবিবুর রহমান, পৌর ছাত্রদলের আহ্বায়ক মো. মামুন খান, যুগ্ম—আহ্বয়ক বারেক ভূঁইয়াসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews