1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
স্বাধীন ‌ফি‌লি‌স্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবী‌তে চাঁদপু‌রে ছাত্রলী‌গের পদযাত্রা বড় পর্দায় আসছে ফারিণের ‘ফাতিমা’ রাতেই যেসব জেলায় ৮০ কিলোমিটার বেগে ঝড় গ্রামে লোডশেডিং না করার নির্দেশ প্রধানমন্ত্রীর আশুলিয়ায় ঢাকা জেলা পুলিশের উদ্যোগে বৃক্ষরোপণ নির্বাচনী আচরণ‌বি‌ধি প্রতিপালন সংক্রান্ত (চাঁদপুর সদর, হাজীগঞ্জ ও শাহরা‌স্তি) অব‌হিতকরণ সভা হাজীগঞ্জে ছাত্রলীগ সভাপতির স্ত্রীসহ কিশোরের আত্মহত্যা! হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পিতা পুত্রের   চাঁদপুরে তীব্র তাপদাহের পর স্বস্তির বৃষ্টি চাঁদপুর নৌথানার জমি প্রস্তাবের প্রতিবাদে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি

চাঁদপুর জেলা, সদর উপজেলা ও পৌর যুবলীগের সভা ও বিক্ষোভ মিছিল

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৩ বার পঠিত হয়েছে
স্টাফ রিপোর্টার
‘পদযাত্রা’র নামে বিএনপি-জামাতের সন্ত্রাস, সহিংস রাজনীতি, প্রকাশ্যে অস্ত্রের মহড়া, জনগণ ও পুলিশের উপর হামলার প্রতিবাদে সভা ও বিক্ষোভ মিছিল করেছে চাঁদপুর জেলা, সদর উপজেলা ও পৌর যুবলীগ।  সোমবার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল।
তিনি তার বক্তব্যে বলেন, যুবলীগ মাঠে আছে এবং আগামীতেও থাকবে। আমরা শক্তিশালী হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ডাঃ দীপু মনি এমপি শক্তিশালী হবে। তাই সকলকে তাদের অবস্থান থেকে শক্তিশালী হতে হবে। বিএনপি ক্ষমতা আসা দুঃস্বপ্ন। তাদের নেতৃত্ব নেই। খালেদা জিয়া সাজা প্রাপ্ত হয়ে জেলে। তারেক জিয়া ১৩ হাজার মাইল দূরে। বিএনপি ও জামাত নিলর্জ। ২০০১-২০০৬ পর্যন্ত তাদের তান্ডবে সারা দেশে মানুষ ঘরে থাকতে পারেনি। আমাদের ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকতে হবে। আমরা কেউ কারো সমালোচনা না করে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ডা. দীপু মনির উন্নয়নের চিত্র জনগণের কাছে তুলে ধরতে হবে। নিজের জন্যে হলেও ভোটে আমাদের জিততে হবে। যেখানে বিএনপি- জামাত নৈরাজ্য সৃষ্টি করবে আমরা সম্মিলিত ভাবে তাদেরকে প্রতিহত করবো।
চাঁদপুর জেলা ও সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমনের সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সিমুল হাসান শামনুর পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগ যুগ্ম-আহ্বায়ক ও পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, পৌর যুবলীগের আহ্বায়ক ও কাউন্সিলর আব্দুল মালেক শেখ, জেলা যুবলীগের সদস্য গাজী আব্দুল গণি, জিয়াউর আমিন দীপু, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ও কাউন্সিলর মো. সফিকুল ইসলাম, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. তাজুল ইসলাম মিয়াজী, আশিকাটি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. সেলিম মাল, পৌর ১২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো.জহিরুল ইসলাম প্রমুখ।
এসময় জেলা যুবলীগের সদস্য মুকবুল হোসেন মিয়াজীসহ জেলা, সদর উপজেলা যুবলীগের সকল নেতৃবৃন্দ ও সদর উপজেলা ১৪টি ইউনিয়ন, পৌরসভা ১৫টি ওয়ার্ড যুবলীগের সভাপতি/সাধারণ সম্পাদকসহ ভিবিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভা শেষে চাঁদপুর জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একইস্থান এসে শেষ করে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews