1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ফরিদগঞ্জে মাকে খুনের ৬ ঘন্টার মধ্যে ছেলে আটক চাঁদপুর জেলার তিন কৃতী শিক্ষার্থী বাস্কেটবল প্রশিক্ষণে আমেরিকা যাচ্ছে পুঠিয়ায় বাস মালিকের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে সুপার ভাইজার পুঠিয়ায়  ইউপি চেয়ারম্যান প্রার্থীর প্রচারকারী ভ্যানচালককে মারধর করায় মামলা বৈশাখি মেলার ১৭ তম দিনে  দর্শকদের মুগ্ধ করলো রক্সি মিউজিক্যাল ব্যাণ্ড // সপ্তরূপার নৃত্যানুষ্ঠান  ৭৬ বছরের তাপপ্রবাহের রেকর্ড ভাঙল ফরিদগঞ্জে ছেলের হাতে মা খুন! রাণীশংকৈলে বৃষ্টি প্রার্থনায় দোয়া, ইসতিসকার নামাজ আদায় আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা উপজেলা নির্বাচন: পৌর এলাকার ভোটার ও প্রার্থীরা অংশ নিতে পারবেন না

চান্দ্রা, বালিয়া ও বাগাদী ইউনিয়নে ব্যাপক গনসংযোগ ও ত্রিপুরাদের সাথে মতবিনিময় বঙ্গবন্ধু শুধু রাষ্ট্র দেননি, কীভাবে এদেশ চলবে সেই পথরেখাও দেখিয়েছেন ………..অ্যাড. হুমায়ুন কবির সুমন 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৩৭ বার পঠিত হয়েছে

সাইদ হোসেন অপু চৌধুরী-চাঁদপুর

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজন্ম লালিত স্বপ্ন সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্যে, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা নেতৃত্বে বর্তমানে ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তুলতে আমাদের সবাইকে যার যার জায়গা থেকে কাজ করতে হবে।
সোমবার (২৫ মার্চ ) চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের মদনা জনতা বাজারে গণসংযোগ ও বালিয়া ইউনিয়নে ত্রিপুরাদের সাথে মতবিনিময় করেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু শুধু রাষ্ট্র দেননি, কীভাবে এদেশ চলবে সেই পথরেখাও দেখিয়েছেন। ডিজিটাল বাংলাদেশ নির্মাণ হয়েছে, ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলে আমরা স্বপ্নের সোনার বাংলাদেশ গঠনে এগিয়ে যাবো।
তিনি বলেন, আমাদের নীতি হলো সবার সঙ্গে বন্ধুত্ব কারো সঙ্গে বৈরিতা নয়। বঙ্গবন্ধু চেয়েছিলেন, একটি স্বাধীন দেশ। তিনি এজন্য তার জীবন উৎসর্গ করেছেন। তিনি একটা যুদ্ধবিধ্বস্ত দেশকে গড়ে তুলেছিলেন। কিন্তু বঙ্গবন্ধুর মতো নেতৃত্ব ছিল বলে সম্ভব হয়েছে। স্বল্প সময় এদেশকে তিনি গড়ে তুলতে সক্ষম হয়েছেন। তিনি মাত্র তিন বছরের মধ্যেই দেশকে স্বল্পোন্নত দেশের স্বীকৃতি এনে দিয়েছেন। কিন্তু সেই সময়ই আসল আঘাত। সপরিবারে তাকে জীবন দিতে হলো।
অ্যাড. হুমায়ুন কবির সুমন বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বর্তমানে ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। এই আসনের সাংসদ সমাজকল্যান মন্ত্রী ডাঃ দীপু মনি আমাদের জন্য ব্যাপক উন্নয়ন করছে। আমি আপনাদের লোক,আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে চেয়ারম্যান পদে সমর্থন, দোয়া ও ভোট দিবেন বলে বিশ্বাস করি।
এছাড়াও তিনি জেলার ত্রিপুরা জনগোষ্ঠীদের মৌলিক চাহিদাসহ সকল সমস্যাগুলোকে চিহ্নিত করে তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।
এ সময় উপস্থিত ছিলেন, ক্ষুদ্রনিগোষ্ঠীর কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের সমন্বয়কারী তানভীর হোসেন, ত্রিপুরা সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি কর্নারাজ ত্রিপুরা, সাধারণ সম্পাদক খোকন ত্রিপুরা, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক তালুকদার, সদর উপজেলা যুবলীগের সদস্য মোস্তফা মোল্লা, জাহাঙ্গীর কবির কিশোর, পৌর যুবলীগের সদস্য নিতাই চন্দ্র দাস, তরপুরচন্ডী ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ রিয়াদ খান, ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সদস্য মমিন চৌধুরী মাসুম।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews