1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
পুঠিয়া ইউপি নির্বাচনে জয়ী জাহাঙ্গীর আলম জুয়েল মাসব্যাপী বৈশাখী মেলায় অনুপমের নাটক সুন্দর আলীর ভাইসস্কোব মঞ্চস্হ  চাঁদপুর নৌ থানার অ‌ভিযা‌নে ৬ ছিনতাইকারী আটক চাঁদপু‌র নৌ থানার অ‌ভিযান, ৯ অসাধু জেলে আটক লঞ্চ ঘা‌টে যাত্রী‌ হয়রা‌নি, ৭ সিএনজি ও অটোরিক্সা চালক আটক বর্ণাঢ‌্য আ‌য়োজ‌নে চাঁদপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পা‌লিত মতলব উত্তরে মেঘনায় বাল্কহেড থেকে পড়ে একজন নিখোঁজ চাঁদপুরের জেলেরা নৌকা-জাল মেরামতে ব্যস্ত// ১ দিন পর নদীতে নামার অপেক্ষায় চাঁদপুর নৌ  থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টায় আটক ২২  মহাক্ষমতাবান কালেক্টরেট কলেজের অধ্যক্ষ নার্গিস! তার কথায় বদলে যায় নিয়ম-কানুন

জাটকা শিকার করায় চাঁদপুরে ১৩ জেলে আটক // যাত্রী হয়রানি করায় ৬ জন সিএনজি স্কুটার চালক আটক 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৩১ বার পঠিত হয়েছে
মানিক দাস// নিষেধাজ্ঞা অমান্য করে চাঁদপুর মেঘনা নদীর অভয়াশ্রমে জাটকা শিকার করার অভিযোগে ১৩ জেলেকে আটক করা হয়েছে।
২৮ মার্চ সন্ধ্যা ৬ টা থেকে ২৯  মার্চ সন্ধ্যা  ৬ টা পর্যন্ত  প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট পূর্বিতা চাকমার নেতৃত্বে চাঁদপুর নৌ পুলিশ ও সিনিয়র মৎস্য কর্মকর্তার সমন্নয়ে জেলা টাক্সফোর্স মেঘনা নদীতে অভিযান পরিচালনা করে পদ্মা ও মেঘনা নদীর বিভিন্ন স্হান থেকে ১৩ জেলেকে আটক করে ।
আটক জেলেরা হলোঃ দুলাল গাজী (২৮), রিয়াজ হোসেন (৫৫), সেলিম গাজী(৫৫), বিল্লাল জমাদ্দার( ৩৫),আলম হোসেন (৩২)কে ৫শ মিটার কারেন্ট জাল ও ১ টি ইঞ্জিল চালিত নৌকা সহ আটক করা হয়। এ ৫ জেলেকে মোবাইল কোর্টের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে।
অপরদিকে নৌ পুলিশ নদীতে অভিযান চালিয়ে রাজেশ্বরী ইউনিয়নের মিনি কক্সবাজারের নামক এলাকার মেঘনা নদী হতে আরো ৮ জেলেকে আরো করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে চারটা মডেল থানা নিয়মিত মামলা বের করা হয়েছে। এরা হলোঃ সোহেল রানা (২০), রাজু (১৯),দেলোয়ার হোসেন (২২),রায়হান (১৯), শরিফ হোসেন (২১) , নোয়াব রাঢ়ি (২০),জাহিদুল ইসলাম (১৯), বাবু রাঢ়ি(২০)। এদের কাছ থেকে ৫০০ মিটার কারেন্ট জাল ২০০ মিটার পোনা জাল ও ৫ টি নৌকা জব্দ করা হয়েছে। আটক এসব জেলের বিরুদ্ধে মৎস্য সংরক্ষণ আইনে তারপর মরন একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews