1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে বক শিকার করতে গিয়ে পুকুরের ডুবে  নিখোঁজ, ৬ ঘন্টা পরে উদ্ধার 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৯৫ বার পঠিত হয়েছে
ঠাকুরগাঁও সদর উপজেলার ৭ নং চিলারং ইউনিয়নের অন্তর্গত আরাজী মোলানী গ্রামের আব্দুল মতিন শাহ্ এর ছেলে আব্দুল কালাম শাহ ( ৩০) ২৭-ই ডিসেম্বর ২০২৩ ইং রোজ বুধবার দুপুর আনুমানিক ১:০০ টার সময় ঢাঙ্গী ঈদগাহ ময়দান সংলগ্ন পুকুরে পানিতে পরে নিখোঁজ হয়। অনুসন্ধানে কাজ করছে বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিস ইউনিট ও রংপুর  ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানতে পারা যায়, আব্দুল কালাম একজন বাক প্রতিবন্ধী। দুপুর বেলা পুকুরের পাড়ে একটি বক হাঁটছিল এসময়  কালাম বকটি ধরার চেষ্টা করলে পুকুরের পানিতে পড়ে যায়। এসময় তার মৃগী রোগ ওঠায় , কালাম আস্তে পানিতে তলিয়ে যায় এবং দেখতে পেলে সাথে সাথে ফায়ার সার্ভিস কে খবর দেন।
পরবর্তীতে ফায়ার সার্ভিস এবং স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় প্রায় দেড় থেকে দুই ঘন্টা পুকুরে অভিযান চালিয়ে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করা সম্ভব হয়নি ‌। পরবর্তীতে ফায়ার সার্ভিসের রংপুরে ডুবুরিদলকে খবর দেওয়া হলে  ডুবুরি দলের একটি টিম ঘটনা স্থলের দিকে রওনা হন।
এ বিষয়ে ৭ নং চিলারং  পরিষদের চেয়ারম্যান ফজলুল হকের সাথে কথা হলে তিনি জানান, আমি ঘটনাটি সম্পর্কে অবগত হয়ে এবং ঘটনাস্থান পর্যবেক্ষণ করেছি বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের একটি ইউনিট এলাকাবাসীর সহযোগিতায় নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে কাজ করছেন।
এ বিষয়ে বিষয়ে বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের ইউনিট লিডার  ভারপ্রাপ্ত ইনচার্জ প্রদীপ চন্দ্র সরকারের সাথে কথা হলে তিনি জানান, আমরা বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিস ইউনিট স্থানীয় এলাকাবাসীর সহায়তায় প্রায় দুই ঘণ্টা পুকুরে অনুসন্ধান চালিয়েছি এখনো নিখোঁজ ব্যাক্তিকে খুঁজে পাওয়া সম্ভব হয়নি। আমরা কন্ট্রোল রুম কে অবগত করেছি। আশা করি  অতি তাড়াতাড়ি রংপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল  ঘটনাস্থলে উপস্থিত হবেন এবং নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করবেন।
পরবর্তীতে  রংপুর ফায়ার সার্ভিস এর একটি ডুবুরি দল ঘটনা স্থলে উপস্থিত হয়ে পানিতে নেমে অনেক খোঁজাখুঁজির পর  মৃতদেহ উদ্ধার করেন।
মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews