1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
পুঠিয়া ইউপি নির্বাচনে জয়ী জাহাঙ্গীর আলম জুয়েল মাসব্যাপী বৈশাখী মেলায় অনুপমের নাটক সুন্দর আলীর ভাইসস্কোব মঞ্চস্হ  চাঁদপুর নৌ থানার অ‌ভিযা‌নে ৬ ছিনতাইকারী আটক চাঁদপু‌র নৌ থানার অ‌ভিযান, ৯ অসাধু জেলে আটক লঞ্চ ঘা‌টে যাত্রী‌ হয়রা‌নি, ৭ সিএনজি ও অটোরিক্সা চালক আটক বর্ণাঢ‌্য আ‌য়োজ‌নে চাঁদপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পা‌লিত মতলব উত্তরে মেঘনায় বাল্কহেড থেকে পড়ে একজন নিখোঁজ চাঁদপুরের জেলেরা নৌকা-জাল মেরামতে ব্যস্ত// ১ দিন পর নদীতে নামার অপেক্ষায় চাঁদপুর নৌ  থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টায় আটক ২২  মহাক্ষমতাবান কালেক্টরেট কলেজের অধ্যক্ষ নার্গিস! তার কথায় বদলে যায় নিয়ম-কানুন

নওগাঁয় ভ্রাম্যমান আদালত পরিচালনার হুমকি দিয়ে চাঁদা দাবী করার অভিযাগে দুই নামধারী সাংবাদিক আটক!

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ৪১৬ বার পঠিত হয়েছে
নওগাঁ প্রতিনিধিঃ 
নওগাঁর দুই হাসকিং মিলে ৬০ হাজার টাকা চাঁদা দাবী করায় স্থানীয় জনতা ওই দুই কতিথ সাংবাদিককে হাতে নাতে আটক করে থানায় সাের্পদ করছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে নওগাঁ সদরের চন্ডিপুর ইউনিয়নের বলিরঘাট গ্রামে। ওই এলাকার সাহারা চাউল কল ও তিন ভাই ট্রডার্সের কথিত দুই সাংবাদিক গত কাল বিকেল ৬০ হাজার টাকা চাঁদা দাবী করে চাঁদার টাকা না দিলে ভ্র্যাম্যমান আদালত দিয়ে চালকল বন্ধ করে দিবে। এ সময় স্থানীয় জনতা ও মিল মালিকদের সন্দেহ হলে তারা ওই দুই চাঁদাবাজকে আটক করেন। পরে স্থানীয় ইউপি সদস্য দুলালের মাধ্যমে থানায় সাের্পদ করেন।
আটকৃতরা হলেন নওগাঁ সদরের আরজী নওগাঁ এলাকার লাটাপাড়া বাজারের আবুল কালাম আজাদের ছেলে মাহাবুব আলম রানা (২৮) ও  শহরর হাট নওগাঁ এলাকার বীনা পানির মােড়ের মৃত অমল কুমার রায়ের ছেলে অরুপ রতন রায় (২৬)। তথ্য অনসন্ধানে জানা যায় দীর্ঘ দিন থেকে মাহাবুবর আলম রানা নিজেকে মানবাধিকার কর্মী ও তালাশ টিমের সদস্য বলে নিজেকে পরিচয় দিয়ে জেলার বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করে আসছিল। তার বিরুদ্ধে একাধিক চাঁদাবাজি, মাদক ও ছিনতাই মামলা রয়েছে বলে থানা সূত্র জানা গেছে। নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সােহরাওয়ার্দি হােসেন ঘটনায় সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় সাহারা চাউল কলের মালিক হারুন অর রশিদ ফিরােজ বাদী হয়ে থানায় চাঁদাবাজির মামলা করেছে। আজ বুধবার  ওই দুই চাঁদাবাজকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানাে হবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews