1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে সরকার দলীয় তিন নেতাকে গণসংবর্ধনা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭২ বার পঠিত হয়েছে

আমি সততার লড়াই করবো, কারো ক্ষুধা নিবারনের রাজনীতি করবো না ————-মুহম্মদ শফিকুর রহমান এমপি

এমকে মানিক পাঠান
মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেছেন, চোর ছেচ্ছরকে দলের নমিশেন দিলে লুটপাট ছাড়া আর কি আশা করা যায় । বাবার নামে রাজনীতি করে নেতা হয়, কিন্তু ভদ্র মানুষ কিংবা সৎ হয় না। আমি কারো ক্ষুধা নিবারনের রাজনীতি করিনা ,করবো না। ফরিদগঞ্জের সরকার দলীয় তিন নেতার গনসংবর্ধনা উপলক্ষে গতকাল শনিবার বিকেলে উপজেলা সচেতন নাগরিক কমিটির আয়োজিত ওই গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শফিকুর রহমান এমপি তার বক্তব্য উপলরোক্ত কথা বলেছেন।
আনুষ্ঠানিক ভাবে সংবর্ধিত এ তিন নেতা হলেন যথাক্রমে ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান উপকমিটির সাবেক সদস্য খাজে আহম্দে মজুমদার, উপজেলা যুবলীগের সদস্য মাসুদ আলম আয়াত, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক মেয়র মাহফুজুল হকের ছোট ভাই মহিউদ্দীন রিমন।
অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের সভাপতি , উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান মোতাহার হোসেন রতনের সভাপতিত্বে উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ানের পরিচালনায় ও সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দীনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে মুহম্মদ শফিকুর রহমান এমপি তার বক্তব্য আরো বলেন, আমার আগে এই ফরিদগঞ্জের ১ হাজার ১শ৮১ কিঃমিঃ কাঁচা রাস্তা সংষ্কারের জন্য সরকার বিপুল অর্থ বরাদ্দ দিয়েছিল। কিন্তু মাত্র ৪শ কিঃমিঃ কাঁচা রাস্তায় দায়সারা ভাবে কিছু মাটি ফেলে পুরো টাকাই লুটপাট করে নিয়ে গেছে । এই বিষয়টি আমি মহান জাতীয় সংসদে উত্তাপন করার পর সবাই অবাক হয়েছে। অধিবেশন শেষে আমি আওয়ামী লীগের কয়জন নেতাকে ক্ষোভ প্রকাশ করে বলেছি যে, চোর ছেচ্ছরকে দলের নমিশেন দিলে লুটপাট ছাড়া আর কি আশা করা যায়। আমি সততার সাথে আরো ৪ বছর ফরিদগঞ্জে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করতে চাই।
সংবর্ধিত তিন নেতাকে অভিনন্দন জানিয়ে শফিকুর রহমান এমপি তার বক্তব্য আরো বলেন,খাজা আহাম্মেদ মজুমদার বাপের নামে রাজনীতি করে না। খাজা একজন পরিশ্রমী ও পরিছন্ন রাজনীতি করার কারনে সে একজন সফল সংগঠক। কিছু কুচক্রী মহল অহেতুক দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করে শুধু দলের নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দিচ্ছে।
তিনি আরো বলেন, আমি গত জাতীয় সংসদ নির্বাচনে প্রথমে মনোনয়ন পাইনি। এক পর্যায়ে নেত্রী আমাকে গন ভবনে ডেকে নেয়। গনভবনে আমার সামনে সাবেক এমপি শামছুল হক ভুইয়াকে জানিয়ে দিয়েছে আপনাকে তো এবার নমিনেশন দিতে পারলাম না। তখন শামছুল হক ভুইয়াকে উদ্দেশ্যে করে আমার সামনেই নেত্রী বলেছেন, আপনার বিরুদ্ধে অনেক অভিযোগ আছে।
অনুষ্ঠানে অন্যান্য অতিথির মধ্যে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান খাজে আহাম্মদ ভূঁইয়া, রমজান আলী খাঁন,ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের অধ্যক্ষ কুন্তল কৃষœ, কালির বাজার কলেজের অধ্যক্ষ মো. হাফিজুর রহমান, উপজেলা হিন্দু-বৌদ্ধ- খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি ডা. পরেশ চন্দ্র পাল, রুপসা আহাম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বশির উল্যা, গাজীপুর মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ, আওয়ামী লীগ নেতা সাত্তার পাটওয়ারী প্রমুখ ।
অনুষ্ঠানে উল্লেখযোগ্য নেতাকর্মীর মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা জিএম হাছান তাবাচ্ছুম, উপজেলা যুবলীগের আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, উপজেলা কমিউনিপি পুলিশিং এর সাধারন সম্পাদক বাহাউদ্দীন বাহার, যুবলীগ নেতা পাবেল পাটওয়ারী, আলাউদ্দীন ভুঁইয়া ছাড়াও মহিলা লীগ,ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
গনসংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাদের পৃথক পৃথক আয়োজনে দলীয় শ্লোগানে মুখরিত হয়ে উক্ত অনুষ্ঠানে যোগ দিয়েছে।
উল্লেখ্যে, গত বছরের ২৯ জানুয়ারী ফরিদগঞ্জে আওয়ামী লীগের আয়োজিত বর্ধিত সভায় সাবেক এমপি ডঃ মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার গ্রুপ ও বর্তমান এমপি মুহম্মদ শফিকুর রহমান গ্রুপের নেতাকর্মীদের সংঘর্ষে সাবেক এমপি শামছুল হক ভ্ুঁইয়ার গাড়ী ভাংচুর করা হয়েছে। পরে ওই গাড়ীর ড্রাইভার চাঁদপুরের জাফরাবাদ গ্রামের মোঃ কাদের বাদী হয়ে খাজে আহমেদ মুজমদারকে প্রধান আসামী করে সরকার দলীয় ১৬ জন নেতাকর্মীরা বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews